Thursday, August 11, 2022
Google search engine
Homeবিশ্ব২ বছর ধরে ফ্ল্যাটে মহিলার দেহ পচে কঙ্কাল! ভাড়া নিয়ে গেল মালিক...

২ বছর ধরে ফ্ল্যাটে মহিলার দেহ পচে কঙ্কাল! ভাড়া নিয়ে গেল মালিক…


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফ্ল্যাটবন্দি মহিলার নিথর দেহ। এক-দুদিন নয়। টানা ২ বছর ধরে ফ্ল্যাটেই পড়েছিল মহিলার নিথর দেহ। এদিকে সেই ফ্ল্যাটের ভাড়া নিয়ে যেতেন ফ্ল্যাটমালিক। কেউ ঘুণাক্ষরেও বুঝতে পারেনি যে ভাড়াটে মহিলার মৃত্যু হয়েছে। কেউ তাঁর ফ্ল্যাটে ঢোকেওনি। টনক নড়ল ২ বছর পর। তাজ্জব করা এই ঘটনা ঘটেছে ব্রিটেনে। 

জানা যাচ্ছে, মৃত্যুর পর থেকে ২ বছর ধরে ফ্ল্যাটবন্দি হয়েই পড়েছিল শেইলা সেলেওয়ানের মরদেহ। কিন্তু ব্রিটেনের হাউজিং অ্যাসোসিয়েশন ২ বছর ধরে ওই ফ্ল্যাটের ভাড়া নিয়েই গিয়েছে। ২ বছর পর শনাক্ত হয় ৫৮ বছর বয়সী শেইলা সেলেওয়ানের দেহ। দাঁত দেখে শনাক্ত করা হয় শেইলা সেলেওয়ানকে। তবে দেহ নয়, ততদিনে কঙ্কাল হয়ে গিয়েছে গোটা শরীর।

ফ্ল্যাটের লিভিং রুমের সোফায় বসা অবস্থায় পাওয়া যায় শেইলা সেলেওয়ানের কঙ্কাল। এই ঘটনায় ক্ষমা চেয়েছে হাউজিং সোসাইটি। অন্যদিকে কী কারণে শেইলার মৃত্যু হয়েছে, তা খতিয়ে দেখবেন তদন্তকারীরা। প্রসঙ্গত, ময়নাতদন্তে শেইলারের মৃত্যুর কারণ নিশ্চিত করে কিছু জানা যায়নি। কারণ, দেহ পচে কঙ্কাল হয়ে গিয়েছিল। তাই অন্য উপায়ে মৃত্য়ুর কারণ খতিয়ে দেখতে হবে।

আরও পড়ুন, 

Malaria Vaccine: এসে গেল ভ্যাকসিন, বিশ্ব থেকে বিদায় নেবে ম্যালেরিয়া

Kerala Co-ed School: লিঙ্গ সাম্যে জোর, কেরালায় সব স্কুলই কো-এড

Monkeypox Cases: অনিয়ন্ত্রিত যৌনাচারে ছড়াচ্ছে ৯৫% মাঙ্কিপক্স, নয়া গবেষণা রিপোর্টে আতঙ্ক!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments