Tuesday, June 28, 2022
Google search engine
Homeবিশ্বসংসদে বসেই দেখলেন পর্ণ ছবি, ধরা পরে কী বললেন সাংসদ? / what...

সংসদে বসেই দেখলেন পর্ণ ছবি, ধরা পরে কী বললেন সাংসদ? / what did british mp neil parish say after resigning from his post


নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি ব্রিটেনের পার্লামেন্ট অর্থাৎ হাউস অব কমন্সে ঘটে যাওয়া একটি লজ্জাজনক বিষয় সামনে এসেছে। সংসদে পর্ন দেখছিলেন এক সাংসদ। সাংসদের এই কর্মকাণ্ড দেখে ফেলেন এক নারী। এর পর ব্যাপক তোলপাড় হয়।

জানা গেছে, অভিযুক্ত সাংসদ তার পদ থেকে পদত্যাগ করেছেন। কিন্তু ওই সাংসদ জানিয়েছেন প্রথমবার ভুলবশত পর্ন সাইটে ক্লিক করে ফেলেছেন তিনি। কিন্তু দ্বিতীয়বার এই কাজটি ইচ্ছাকৃতভাবে করা হয়েছে।

জানা গেছে, ব্রিটিশ সাংসদ Neil Parish এই ঘটনার পরে পদত্যাগ করলেও তিনি বলেন, ট্র্যাক্টরের ওয়েবসাইট দেখার সময় হঠাৎ করে পর্নে ক্লিক করলেও দ্বিতীয়বার ইচ্ছাকৃতভাবে তিনি এই কাজ করেন। তিনি বলেন, এভাবে পর্ন ছবি দেখা ঠিক নয়, তিনি নিজেও এই কাজকে ভুল মনে করেন। পদত্যাগ করার পর, নিল বলেন তিনি যা করেছেন তার জন্য তিনি অনুতপ্ত।

Neil Parish ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের কনজারভেটিভ পার্টির সদস্য। Neil Parish জানিয়েছেন, হাউস অফ কমন্সে দুবার পর্নোগ্রাফি দেখার কথা স্বীকার করেই তিনি সাংসদ পদ থেকে পদত্যাগ করছেন। Neil Parish ব্রিটেনের টাইভারটন এবং হোনিটন থেকে এমপি নির্বাচিত হন। পদত্যাগের কথা ঘোষণা করে তিনি বলেন যে এটা আমার বোকামো এবং আমি যা করেছি তাতে আমি গর্বিত নই।

আরও পড়ুন: Bangladesh: হাসিনার সঙ্গে বৈঠক জয়শঙ্করের, বাংলাদেশের প্রধানমন্ত্রীকে ভারতে আমন্ত্রণ মোদীর

দুই মহিলা সাংসদ ফোনে অ্যাডাল্ট কনটেন্ট দেখার সময় এমপি Neil Parish-কে ধরে ফেলেন। এই বিষয় তিনি প্রতিবাদও করেন। পদত্যাগের পর লাইভ টিভিতে কেঁদে ফেলেন Neil Parish। তিনি বলেন, তিনি ক্ষমাপ্রার্থী এবং ভয় দেখানো তার উদ্দেশ্য ছিল না। তার মনে কী চলছে জানতে চাইলে তিনি একে পাগলামি বলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments