Wednesday, June 29, 2022
Google search engine
Homeবিশ্বফের বিয়ে করছেন প্রাক্তন স্ত্রী; শুনেই 'তেলে-বেগুনে জ্বলে ওঠে' যুবক, এরপর যা...

ফের বিয়ে করছেন প্রাক্তন স্ত্রী; শুনেই ‘তেলে-বেগুনে জ্বলে ওঠে’ যুবক, এরপর যা করল… / Ex husband hit woman in Bangladesh in utter rage


নিজস্ব প্রতিবেদন: বিয়ে করছেন প্রাক্তন স্ত্রী। রাগের মাথায় ‘চরম’ পদক্ষেপ নিল এক যুবক। প্রাক্তন স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম কড়ল সে। গোটা ঘটনায় বাংলাদেশের রাজশাহীর হেতেমখা এলাকায় তীব্র চাঞ্চল্য।

আহত তরুণীর বাবা জানান, ছ’বছর আগে ওই যুবকের সঙ্গে তাঁর মেয়েরে বিয়ে হয়েছিল। কিন্তু পরে দেখা যায় ছেলেটি বেকার, ভবঘুরে। তিন বছর সংসারের পর তাঁর মেয়ের সঙ্গে ছেলেটির বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এরও তিন বছর পর সম্প্রতি অন্যত্র মেয়ের বিয়ে ঠিক করেন তিনি। অভিযোগ, সেই খবর পাওয়ার পরেই রেগে ‘আগুন’ হয়ে যায় অভিযুক্ত যুবক।

শনিবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে, তরুণীর উফর হামলা করে সে। ছুরি দিয়ে তরুণীরকে আঘাত করে। নাকে, মুখে, হাতে কোপ মারে। গুরুতর জখম হন তরুণী। সঙ্গে সঙ্গে তাঁকে রাজশাহী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অস্ত্রোপচার হয়। ঘটনার পর ওই যুবকের নামে অভিযোগ দায়ের করেছে পরিবার। তদন্তে নেমেছে পুলিস। 

আরও পড়ুন: Bangladesh Woman Mysterious Death: পরপুরুষকে স্বামীর পরিচয় দিয়ে হোটেলে মহিলা, সন্ধে গড়াতে ৪০৩ নম্বর রুমে যা ঘটল…

আরও পড়ুন: Digha Mysterious Death: স্ত্রীকে মিথ্য়ে বলে ‘প্রেমিকা’কে নিয়ে দিঘার হোটেলে যুবক, ‘মর্মান্তিক’ পরিণতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    



Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments