Sunday, June 26, 2022
Google search engine
Homeবিশ্বদু'বছরের ছেলের গুলিতে মৃত্যু বাবার। 2yrs old boy accidentally Shoots Kills father...

দু’বছরের ছেলের গুলিতে মৃত্যু বাবার। 2yrs old boy accidentally Shoots Kills father US


নিজস্ব প্রতিবেদন: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় দু’বছরের ছেলের গুলিতে বাবার মৃত্যু হল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির বাড়িতে গুলিভর্তি একটি বন্দুক ছিল। বন্দুকটি অরক্ষিত অবস্থায় ছিল। তাঁর দুবছর বয়সী ছেলে সেই বন্দুকটি হাতে নিয়ে দেখতে-দেখতে বা খেলতে-খেলতে ভুলবশত সেখান থেকে গুলি ছুড়ে ফেলে। আর সেই গুলি গিয়ে লাগে বাবার শরীরে। মারাও যান বাবা।

ফ্লোরিডার অরল্যান্ডো শহরের কাছে বাড়ি রেগি মাবরি নামের ওই ব্যক্তির। ঘটনার পরে জরুরি সাহায্য চেয়ে বাড়িটি থেকে পুলিসকে ফোন করা হয়। পুলিস কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে দেখেন, মেঝেতে পড়ে আছেন গুলিবিদ্ধ রেগি। আর তাঁর বুক চেপে ধরে তাঁকে বাঁচানোর চেষ্টার করছেন রেগির স্ত্রী মারি আয়ালা।

অরেঞ্জ কাউন্টির শেরিফ জন মিনা বলেছেন, পুলিস কর্মকর্তারা হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই রেগি মাবরি মারা যান। পুলিসের প্রাথমিক ধারণা অবশ্য ছিল রেগি (২৬) আত্মহত্যা করেছেন। পরে ওই দম্পতির তিন সন্তানের মধ্যে বড় পুলিসকে বলে, তার দুবছরের ছোট ভাই বাবাকে গুলি করেছিল।

আদালতে দাখিল হওয়া নথি থেকে জানা যায়, একটি ব্যাগে ওই বন্দুকটি ছিল। ব্যাগটি মেঝেতে ফেলে রেখেছিলেন রেগি। তাঁর দুবছরের ছেলে ব্যাগের কাছে এসে বন্দুক হাতে তুলে নেয়। এরপর পেছন থেকে বাবার পিঠে গুলি করে। রেগি তখন কম্পিউটারে ভিডিও গেম খেলছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: 4-Day Working Week: কর্মীদের সুবিধার্থে এবার থেকে সপ্তাহে চার দিন কাজ, তিন দিন ছুটি!





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments