Thursday, August 11, 2022
Google search engine
Homeবিশ্বকোন গোপন সম্পর্কে জড়িয়েছেন টেসলা-কর্তা এলন মাস্ক...।Elon Musk Reacts To Report Of...

কোন গোপন সম্পর্কে জড়িয়েছেন টেসলা-কর্তা এলন মাস্ক…।Elon Musk Reacts To Report Of Affair With Google Co-Founder’s Wife


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মার্কিন টেক জায়ান্ট গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন সম্প্রতি এলন মাস্কের বিভিন্ন কোম্পানিতে থাকা তাঁর ব্যক্তিগত শেয়ার বিক্রি করার নির্দেশ দিয়েছেন। এলন মাস্কের সঙ্গে তাঁর স্ত্রীর সম্পর্ক ছিল, এমন কথা জানার পরই তিনি এই নির্দেশ দেন বলে জানা গিয়েছে।

প্রতিবেদন থেকে জানা গিয়েছে, মার্কিন গাড়িনির্মাতা টেসলার সহ-প্রতিষ্ঠাতা এলন মাস্ককে গত ডিসেম্বরের শুরুর দিকে মায়ামিতে সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল সানাহানের সঙ্গে দেখা যায়। এর জেরেই এলন মাস্কের সঙ্গে সের্গেই ব্রিনের দীর্ঘ দিনের বন্ধুত্বের অবসান ঘটে। পরে জানুয়ারিতে সানাহানের সঙ্গে বিবাহবিচ্ছেদের আবেদন করেন ব্রিন।

যদিও মাস্কের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ অস্বীকার করেন মাস্ক। তিনি এ-ও বলেন, তিনি তিন বছরে মাত্র দুবার নিকোলকে দেখেছেন।  

বর্তমানে বিবাহবিচ্ছেদ কার্যকর করা নিয়ে সের্গেই ব্রিন ও সানাহানের আলোচনা চলছে। বিবাহবিচ্ছেদের জন্য ১০০ কোটি ডলার চেয়েছেন সানাহান। তবে মাস্কের কোম্পানিতে ব্রিনের ব্যক্তিগত বিনিয়োগ কত, তা জানা যায়নি। ব্রিন সেসব শেয়ার বিক্রি করেছেন কি না, স্পষ্ট নয় তা-ও।

এলন মাস্ক বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি। ব্লুমবার্গ বিলিয়নিয়ার ইনডেক্স অনুযায়ী তাঁর সম্পদের পরিমাণ ২৪ হাজার ২০০ কোটি মার্কিন ডলার। বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিদের তালিকায় অষ্টম স্থানে রয়েছেন সের্গেই ব্রিন। তাঁর সম্পদের পরিমাণ ৯ হাজার ৪৬০ কোটি ডলার।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Bioweapons: ডিএনএ দিয়ে তৈরি ভয়ংকর জৈব অস্ত্র, কী ঘটতে চলেছে পৃথিবীতে…





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments