Wednesday, September 28, 2022
Google search engine
Homeবিশ্বকরোনায় সংক্রমিত বিল গেটস; আপাতত আইসোলেশনোই, তবে ভার্চুয়ালি পাওয়া যাবে তাঁকে।Bill Gates...

করোনায় সংক্রমিত বিল গেটস; আপাতত আইসোলেশনোই, তবে ভার্চুয়ালি পাওয়া যাবে তাঁকে।Bill Gates tests positive for coronavirus participate virtually in meeting


নিজস্ব প্রতিবেদন: বিল গেটস যিনি করোনাকালে অতিমারী তহবিলে বিপুল অর্থসাহায্য করেছেন, তিনি নিজেই এবার করোনা আক্রান্ত হয়ে পড়েছেন। মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন বলে জানা গিয়েছে। তিনি নিজেই এ তথ্য জানিয়েছেন।

করোনায় সংক্রমিত হওয়ার এই খবর গতকাল মঙ্গলবার নিজের টুইটারে পোস্ট করেছেন বিল গেটস। টুইটার পোস্টে তিনি বলেন, ‘আমার করোনা শনাক্ত হয়েছে। আমি মৃদু উপসর্গ অনুভব করছি। বিশেষজ্ঞদের পরামর্শ মেনে সুস্থ না হওয়া পর্যন্ত আইসোলেশনে থাকছি।’ পাশাপাশি তিনি জানিয়েছেন, তিনি ‘ভার্চুয়ালি অ্যাভেলেবেল’ থাকবেন।

অন্য একটি টুইটার পোস্টে বিশ্বের অন্যতম ধনী এই ব্যক্তি লিখেছেন, তিনি সৌভাগ্যবান, কারণ, তিনি টিকা নিতে পেরেছেন, বুস্টার ডোজও নিয়েছেন। এবং পরীক্ষা-নিরীক্ষার পাশাপাশি প্রয়োজনীয় চিকিৎসা পরিষেবা পাওয়ারও সুযোগ পেয়েছেন।

যুক্তরাষ্ট্রে করোনা সংক্রমণ অব্যাহত। দেশটিতে সম্প্রতি বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ ব্যক্তি করোনায় সংক্রমিত হন। তাঁদের মধ্যে রয়েছে মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস , পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেন।

করোনা অতিমারী মোকাবিলায় গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন বিল। বিশেষ করে দরিদ্র দেশগুলিতে টিকা ও ওষুধ পৌঁছে দেওয়ার ক্ষেত্রে তিনি উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছেন। 

আরও পড়ুন: Afghanistan: জনজীবন থেকে মেয়েদের সম্পূর্ণ মুছে দিতে চায় তালিবান, সকলের প্রতিবাদ করা উচিত; মন্তব্য মালালার 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments