Sunday, June 26, 2022
Google search engine
Homeলাইফস্টাইলto control bad effects of Shani do these things

to control bad effects of Shani do these things


নিজস্ব প্রতিবেদন: চলতি বছরের জুলাইয়ে শনির ট্রানজিট শুরু হতে চলেছে। ‘ট্রানজিট’ মানে অবস্থানের বদল। শনির অবস্থানে একটি ছোট পরিবর্তনও অনেক সময়ে মানুষের জীবনে বড় পরিবর্তন নিয়ে আসে। সম্প্রতি শনি বিপরীত দিকে চলতে শুরু করেছেন এবং ১২ জুলাই তিনি রাশি পরিবর্তন করতে চলেছেন। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থিক। রাশি পরিবর্তন করে তিনি মকর রাশিতে প্রবেশ করবেন। এর সঙ্গে শনির ‘ধাইয়া’ বা অর্ধ-দশা ২টি রাশিতে শেষ হবে এবং অন্য ২টি রাশিতে শুরু হবে।

শনি মকর রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে মিথুন ও তুলা রাশির জাতকদের উপর শনির ধাইয়া বা অর্ধ-দশা প্রভাব শুরু হবে। অন্য দিকে, কর্কট ও বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে ধাইয়া শেষ হবে। 

২০২২ সালটি শনির ক্ষেত্রে বিশিষ্ট:

২০২২ সাল শনির দিক থেকে খুবই বিশিষ্ট। এ বছর শনির অবস্থানে অনেক পরিবর্তন ঘটছে, ঘটবেও। আড়াই বছরে রাশি পরিবর্তন করা এই গ্রহটি চলতি বছরের ২৯ এপ্রিল প্রথম রাশি পরিবর্তন করেতে চলেছেন। ৩০ বছর পর শনি তাঁর নিজের রাশি কুম্ভে প্রবেশ করলেন। ১২ জুলাই শনি কুম্ভ রাশি ছেড়ে মকরে প্রবেশ করবেন।

শনির অর্ধ-দশার কু-প্রভাব কাটাতে এই কাজগুলি করুন:

শনির এই মহাদশার মোকাবিলা করা সহজ কাজ নয়। এই সময়ে শনি অনেককে কষ্ট দেন। এমন অবস্থায় শনির অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে ভালো কিছু কাজ করা আবশ্যক। দরিদ্রকে সাহায্য করুন, গৃহহীন পশুদের খাবার ও জল দিন। শনিবার শনি মন্দিরে বা অশ্বত্থ গাছের নীচে সরষের তেলের দীপ জ্বালান।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Shani Gochar 2022: শীঘ্রই এই ২টি রাশিতে শুরু হতে চলেছে শনির অর্ধ-দশা; আপনার রাশি কি এই দুটির একটি?





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments