Wednesday, September 28, 2022
Google search engine
Homeলাইফস্টাইলরেল দিল সুখবর, শালিমার থেকে বেঙ্গালুরু ছুটবে স্পেশ্যাল ট্রেন!

রেল দিল সুখবর, শালিমার থেকে বেঙ্গালুরু ছুটবে স্পেশ্যাল ট্রেন!


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যাত্রীদের ভিড় কমাতে দক্ষিণ পশ্চিম রেল বেঙ্গালুরু এবং শালিমার (কলকাতা) স্টেশনের মধ্যে একটি বিশেষ ট্রেনে চালানোর কথা ঘোষণা করেছে। একটি সরকারী বিবৃতি অনুসারে, শালিমার সুপারফাস্ট এক্সপ্রেস স্পেশাল (০৬৫৯৭) বেঙ্গালুরুর স্যার এম বিশ্বেশ্বরায়া টার্মিনাল থেকে ২৪ আগস্ট, বুধবার সকাল ১০.১৫ মিনিটে যাত্রা শুরু করবে এবং পরের দিন সন্ধ্যা ৬.১৫ মিনিটে শালিমার স্টেশনে পৌঁছাবে। ফেরার পথে, ট্রেনটি (০৬৫৯৮) শালিমার থেকে ২৬ আগস্ট, শুক্রবার, দুপুর ১২.৪০ মিনিটে যাত্রা শুরু করবে এবং পরের দিন রাত ৮ টায় বেঙ্গালুরুর স্যার এম বিশ্বেশ্বরায়া টার্মিনাল পৌঁছাবে।

এই রুটের স্টেশনগুলি হল কৃষ্ণরাজপুরম, কাটপাডি জংশন, রেনিগুন্টা জংশন, ওঙ্গোল, বিজয়ওয়াড়া জংশন, রাজামুন্দ্রি, বিশাখাপত্তনম, ভিজিয়ানগরম জংশন, শ্রীকাকুলাম রোড, পলাসা, ব্রহ্মপুর, খুরদা রোড জংশন, ভুবনেশ্বর, কটক, ভদ্রক, খড়গপুর এবং সাঁতরাগাছি।

আরও পড়ুন: Beetroot : চেনা সবজি বিট, হাতের কাছেই রোগমুক্তির ম্যাজিক শরবত!

বিশেষ এই ট্রেনগুলিতে একটি এসি-২ টায়ার কোচ, দুটি এসি-৩ টায়ার কোচ, ১২টি স্লিপার ক্লাস কোচ, দুটি সাধারণ দ্বিতীয় শ্রেণীর কোচ এবং জেনারেটর গাড়ি সহ দুটি দ্বিতীয় শ্রেণীর লাগেজ কাম ব্রেক ভ্যান থাকবে।

এর আগে যাত্রীদের অতিরিক্ত ভিড় এড়াতে, দক্ষিণ পূর্ব রেলওয়ে পশ্চিমবঙ্গের সাঁতরাগাছি থেকে ওড়িশার পুরী পর্যন্ত একটি বিশেষ ট্রেনে চালানোর কথা ঘোষণা করে। এর পাশাপাশি যাত্রীদের অতিরিক্ত ভিড় এড়াতে, পূর্ব রেলওয়ে গুয়াহাটি থেকে কলকাতা পর্যন্ত বিশেষ ট্রেন চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। একটি অফিসিয়াল রিলিজে জানানো হয়েছে, ০২৫১৮ নম্বরের বিশেষ ট্রেনটি ২৮ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত গুয়াহাটি এবং কলকাতার মধ্যে দ্বি-সাপ্তাহিকভাবে চলতে থাকবে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments