Thursday, August 11, 2022
Google search engine
Homeলাইফস্টাইলমেষের পরিবর্তন, বৃষর উন্নতি; কী আছে আজ আপনার ভাগ্যে? / Horoscope 2022...

মেষের পরিবর্তন, বৃষর উন্নতি; কী আছে আজ আপনার ভাগ্যে? / Horoscope 2022 July 18 Astrology aries-taurus-gemini-cancer-leo-virgo-libra-scorpio-sagittarius-capricorn-aquarius-pisces


মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনার জীবনে আজ একটি বড় পরিবর্তনের আসতে চলেছে। অপ্রত্যাশিত কিছু আপনার দিকে আসতে চলেছে যার জন্য আপনার প্রচুর শারীরিক শক্তির প্রয়োজন হবে। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আজ অন্য মানুষের দ্বন্দ্বে জড়িয়ে পড়বেন খুব সহজে। অন্য লোকের কাজ থেকে দূরে থাকার চেষ্টা করুন। পেশাদারি ক্ষেত্রে, আজ আপনার জন্য অত্যন্ত ভাল দিন। ভাল আপনি নিজের কজে মনোনিবেশ করুন। আজকের কাজের তালিকায় মনোযোগ দিন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

বিয়ের জন্য কোনও যোগাযোগ আসতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থার পথে হাটতে হতে পারে। বাইরের অশান্তি ঘরে না আনার চেষ্টা করুন। আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে। রাশির উপরে কেতু ও রাহুর দৃষ্টি থাকার জন্য খরচ বেশি হবে ও নানা সমস্যায় জর্জরিত থাকলেও আর্থিক ব্যাপারে বিশেষ শুভফল লাভ হবে

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

চাকুরি ক্ষেত্রে নাগালের মধ্যে এসেও কাজটা আটকে যাবে। অতিরিক্ত খরচের সম্ভবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে আজ নিজেকে গুটিয়ে রাখুন। আঘাত প্রাপ্তির সম্ভাবনা রয়েছে আজ। এই সপ্তাহে অর্থনৈতিক দিকেস স্বাচ্ছন্দ আসবে না। তবে খরচের জন্য অনেক শখ পূরণ ব্যহত হবে। ব্যবসায় সতর্ক দৃষ্টি প্রয়োজন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

বন্ধুবেশী গোপন শত্রুর থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন। স্বামী-স্ত্রীর যৌথ উদ্যোগে নতুন ব‌্যবসায় শ্রীবৃদ্ধি। পথে-ঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।প্রেমজ ব‌্যাপারে জটিলতা বৃদ্ধি পেতে পারে। এই সপ্তাহে আর্থিক লেনদেন সংক্রান্ত ব‌্যাপারে সতর্কভাবে এগনো প্রয়োজন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কেউই প্রত্যাখ্যান পছন্দ করে না। তবে আপনার ইতিবাচক মনোভাব আপনাকে প্রত্যাখ্যান মেনে নিতে সাহায্য করে। মানুষ আপনার দ্বারা প্রভাবিত হতে চলেছে এবং আপনি অপ্রত্যাশিত সুযোগ পেতে চলেছেন যা আপনাকে জীবনে এগিয়ে নিয়ে যাবে। 

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে, সামলে চলুন। ভাল কোনও কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি হতে পারে, খেয়াল রাখুন এই দিকটা ।সিদ্ধান্ত নিতে সমস্যা হবে তাই প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় তাঁদের কাজে একটু বেশি দৃঢ়সংকল্প।শুক্রবারের সন্তোষী মা ও অন্নপূর্ণার ব্রতে কর্মযোগের আশা রয়েছে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সন্তানের খেলাধুলায় বিশেষ সাফল‌্য আপনাকে আনন্দিত করবে। কর্মপ্রার্থীরা নতুন উদ‌্যমে ব‌্যবসা করার চেষ্টা করুন সাফল‌্য আসবেই। বয়স্ক ব‌্যক্তিরা শরীর ও স্বাস্থ্যের দিকে নজর দিন। দূরভ্রমণের ক্ষেত্রে যাত্রা পরিহার করুন। দূর আত্মীয়ের দ্বারা হঠাৎ অর্থলাভ হতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীদের আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। অপ্রয়োজনীয় লগ্নি এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের প্ররোচনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।সন্তানদের বিদ‌্যাচর্চায় শুভ পরিবর্তন আসতে পারে। লটারি বা ফাটকা থেকে কিছু বাড়তি আয় সপ্তাহের মধ‌্যভাগে সম্ভব। শুক্রবারের সন্তোষী মা ও অন্নপূর্ণার ব্রতে শান্ত হবে মন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব‌্যবসায়ীগণের পক্ষে মাত্রাতিরিক্ত ঝুঁকি নেওয়ার প্রবণতা ত‌্যাগ করতে হবে। সংসারে ক্ষুদ্র স্বার্থের জন‌্য বড় কোনও ঝামেলায় জড়িয়ে পড়বেন না। পত্নীভাগ্যে এ সপ্তাহে ধনলাভের আশা অমূলক নয়। পিতামাতার স্বাস্থ্যের দিকে নজর রাখুন।পরিবারে শান্তিশৃঙ্খলা বজায় রাখতে উদ্যোগী হওয়া প্রয়োজন। সন্তানের উচ্চশিক্ষায় সন্তোষজনক অগ্রগতি।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

সপ্তাহের প্রারম্ভে নিজের চেষ্টায় প্রচুর অর্থ আয় করতে পারবেন। চাকরির জন‌্য ভাল যোগাযোগ হওয়ায় আনন্দ। সামাজিক অনুষ্ঠানে বাড়তি লোক সমাগম এড়িয়ে চলুন। পৈতৃক সম্পত্তি নিয়ে ভ্রাতার সঙ্গে মনোমালিন‌্য বহুদূর গড়াতে পারে। পেটের গন্ডগোলে কষ্ট পেতে পারেন।শুক্রবারের সন্তোষী মা ও অন্নপূর্ণার ব্রতে ধনু রাশির পদোন্নতি।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আপনি সাধারণত সাহায্য চান না। কিন্তু আজ আপনার প্রয়োজনীয় সাহায্যের জন্য কাউকে জিজ্ঞাসা করতে লজ্জা পাবেন না। নিশ্চিত করুন যে আপনি আপনার অহংকারকে বড় হতে দেবেন না এবং অন্যদের আজ আপনাকে সাহায্য করার সুযোগ দিন।





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments