Thursday, August 11, 2022
Google search engine
Homeলাইফস্টাইলভালো শুরু করেও মুখ থুবরে পড়ল শেয়ার বাজার, ৯৯২ পয়েন্ট পতন Sensex-এ...

ভালো শুরু করেও মুখ থুবরে পড়ল শেয়ার বাজার, ৯৯২ পয়েন্ট পতন Sensex-এ / in spite of starting well sensex has dropped 992 points at the end of trading


নিজস্ব প্রতিবেদন: সকালে ভালো শুরু পরেও শুক্রবার ফের পতন হল শেয়ার বাজারে। সারাদিনের ট্রেডিং সেশনের বিভিন্ন সময়ে ওঠাপড়ার পরে অবশেষে সেনসেক্স এবং নিফটি দুটিই লাল চিহ্নে বন্ধ হয়েছে।

সেনসেক্সে প্রায় ৯৯২ পয়েন্ট পতন হয়েছে। অন্যদিকে নিফটি পড়েছে ১৫৮০০ পয়েন্ট। এরফলে এই সপ্তাহে লেনদেনের শেষ দিনেও লাল চিহ্নে বন্ধ হয়েছে শেয়ার বাজার। 

সেনসেক্স বৃহস্পতিবারের বন্ধ হওয়ার দামের থেকে ১৩৭ পয়েন্ট পরে ৫২,৭৯৩.৬২ পয়েন্টে বন্ধ হয়েছে শুক্রবার। অন্যদিকে ইন্ট্রাডে ট্রেডিং-এ সেনসেক্স ৫৩৭৮৬-এর লেভেল ছুঁয়ে ফেলে। সেখানেই নিফটি ছুঁয়েছে ১৬০৮৪-এর লেভেল। শুক্রবারের ট্রেডিং সেশনে ব্যাঙ্ক এবং ফাইন্যানশিয়াল শেয়ারে সবথেকে বেশি বিক্রি হয়েছে। দুটি সূচকই নিফটিতে ১ শতাংশ দুর্বল হয়ে বন্ধ হয়েছে। 

আরও পড়ুন: Gold Price Dropped: বিয়ের মরসুমে সোনার দামে সর্বাধিক ছাড়! এখনই কিনে রাখুন

শুক্রবারের ট্রেডিং সেশনে আইটি, মেটাল এবং রিয়েলটি সেক্টরও লাল চিহ্নে বন্ধ হয়েছে। অন্যদিকে অটো, ফার্মা, এবং এফএমসিজি ইনডেক্স সবুজ চিহ্নে বন্ধ হয়েছে। এছাড়াও হেভিওয়েট শেয়ারের ক্ষেত্রে সারাদিনে ওঠাপড়া চলেছে। যদিও বৃহস্পতিবারের তুলনায় শুক্রবারের লেনদেন তুলনামূলক ভালো ছিল। আজ সেনসেক্স ৩০-এর মধ্যে ১৬টি স্টক লাল চিহ্নে এবং ১৪টি সবুজ চিহ্নে বন্ধ হয়েছে। 

এখন আজকের ট্রেডিং সেশনে সবথেকে বেশি লাভ করেছে HINDUNILVR, SUNPHARMA, M&M এবং TITAN-এর মতো শেয়ার। অন্য দিকে শীর্ষ ক্ষতিগ্রস্থদের মধ্যে রয়েছে SBI, Airtel, ICICIBank, NTPC, MARUTI এবং TATASTEEL-এর শেয়ার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments