Tuesday, June 28, 2022
Google search engine
Homeলাইফস্টাইলবিড়ালের কাছে হাত জোড় করে প্রাণভিক্ষা চাইল ইঁদুর! দেখুন Viral Video

বিড়ালের কাছে হাত জোড় করে প্রাণভিক্ষা চাইল ইঁদুর! দেখুন Viral Video


নিজস্ব প্রতিবেদন: প্রতিদিনই কোনও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ইন্টারনেটে কবে কী ভাইরাল হবে তা কেউ জানে না। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি একটি বিড়াল এবং একটি ইঁদুরের। ভিডিওতে দেখা যাচ্ছে একটি ইঁদুর এবং বিড়ালের মধ্যে মারামারি।

ইঁদুর ও বিড়ালকে নিয়ে অনেক কার্টুন তৈরি হলেও ‘টম অ্যান্ড জেরি’ কার্টুনটিই সবচেয়ে বেশি পছন্দ হয়েছে মানুষের। শিশুদের পাশাপাশি বড়রাও খুব আগ্রহ নিয়ে এই কার্টুন দেখে। এই কার্টুনে বিড়ালকে সবসময় ইঁদুরের পিছনে দৌড়তে দেখা যায়। তবে প্রতিবারই বুদ্ধি করে ইঁদুর পালায়।

যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতেও একই দৃশ্য দেখা যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে বিড়ালটি শিকারের খোঁজে এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছে। এই সময় তার চোখ পড়ে দেয়ালে ওঠা একটি ইঁদুরের ওপর। এর পরে বিড়ালটি এক লাফে ইঁদুরের কাছে পৌঁছে যায় এবং ইঁদুরটিকে ধরে ফেলে। 

আরও পড়ুন: PM Kisan Samman Nidhi Yojana: বড় খবর! আটকে যেতে পারে ১১তম কিস্তির টাকা, জানুন কেন

যদিও, ইঁদুর শেষবারের মতো পালানোর চেষ্টা করে। ভিডিওতে দেখা যায়, ইঁদুরটি চালাকি করে হাত গুটিয়ে বিড়ালের সামনে দাঁড়িয়ে আছে। মনে হচ্ছে ইঁদুরটি তার জীবনের জন্য বিড়ালের কাছে ভিক্ষা করছে। ইঁদুরকে এমন করতে দেখে বিড়ালটির মনোযোগ বিক্ষিপ্ত হয়ে যায় এবং সেই সুযোগে ইঁদুরটি দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। এই ভিডিওটির সঙ্গে ক্যাপশনে লেখা হয়েছে, ‘আমাকে ক্ষমা করে দাও মাসি’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments