Sunday, June 26, 2022
Google search engine
Homeলাইফস্টাইলকীভাবে ফোন ধরেন আপনি? উত্তর বলে দেবে আপনি কেমন মানুষ?

কীভাবে ফোন ধরেন আপনি? উত্তর বলে দেবে আপনি কেমন মানুষ?


নিজস্ব প্রতিবেদন: আপনি আপনার ফোন কিভাবে ধরবেন? আপনি কি ভেবেছেন যে আপনি যেভাবে আপনার ফোন ধরেছেন তা আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলতে পারে? পার্সোনালিটি টেস্টের ওপর ভিত্তি করে অপটিক্যাল ইলিউশন আপনার ব্যক্তিত্ব, সম্পর্ক ইত্যাদি সম্পর্কে অনেক কিছুই বলে দিতে সক্ষম। 

TODA এমনই একটি পরীক্ষা, যার মাধ্যমে এই পার্সোনালিটি টেস্টের উত্তর বলে দেয় আপনি মানুষ হিসেবে কেমন। আপনার ব্যক্তিত্ব এবং আপনার মস্তিষ্ক কীভাবে কাজ করে তা জানা যায় ফোন ধরা দেখেই৷  অবাক হলেও এটাই সত্যি কিন্তু। 

যদি আপনি ওপরের ছবির মতো করে ফোন ধরেন তাহলে বুঝতে হবে আপনি যথেষ্ট আত্মবিশ্বাসী একজন মানুষ। মনের মধ্যে সুখের চাবিকাঠি রেখেই জীবনযাপন করেন। জীবনে কোনও কিছু নিয়ে বিশেষ অভিযোগ নেই। জীবন আপনাকে যা দেয় তা গ্রহণ করার ক্ষমতা আপনার আছে। আপনার নিজের উপর আস্থা আছে এবং আপনার এই গুণটি আপনাকে এগিয়ে যেতে সাহায্য করে। 

যদি এভাবে ফোন ধরে থাকেন তাহলে আপনি জীবনে ঝুঁকি নিতে পছন্দ করা মানুষ। বাস্তববাদী এবং জ্ঞানী। সহানুভূতিশীল এবং মানুষকে বুঝতে পারার ক্ষমতা রয়েছে। 

এভাবে যদি ফোন ব্যবহার করে থাকেন তবে আপনি যেকোনও পরিস্থিতি বিচার করার ক্ষমতা রাখেন। চ্যালেঞ্জ নিতে ভালবাসেন। জিতেও যান। পার্টি করতে পছন্দ করেন। মানুষ হিসেবে আপনি বেশ রোমান্টিক। 

৪ নং ভাবে ফোন ব্যবহার করলে বুঝতে হবে আপনি বেশ কল্পনাপ্রবণ মানুষ। চিত্রশিল্পী বা লেখক পেশায় সুখ্যাতি ও অর্থ উপার্জনে সক্ষম হবেন। আপনার ব্যক্তিত্ব অনেকেরই পছন্দ। প্রেমের ক্ষেত্রে আপনি বেশ লাজুক প্রকৃতির।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments