Tuesday, May 17, 2022
Google search engine
Homeলাইফস্টাইলআপনার চোখের সামনে ঘুমাচ্ছে বিড়াল, কিন্তু খুঁজে পাওয়া যাচ্ছে না / optical...

আপনার চোখের সামনে ঘুমাচ্ছে বিড়াল, কিন্তু খুঁজে পাওয়া যাচ্ছে না / optical illusion photo cat sleeping in front of eyes but can not be found


নিজস্ব প্রতিবেদন: অপটিক্যাল ইলিউশন এবং পিকচার পাজল ইন্টারনেটে সহজেই ভাইরাল হয়ে যায়। মানুষ বিভ্রান্তিকর ছবি থেকে উত্তর খোঁজা উপভোগ করেন।  

ইন্টারনেট প্রচুর আকর্ষণীয় অপটিক্যাল ইলিউশন পরীক্ষা রয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবিটাও এমনই। এই অপটিক্যাল ইলিউশনের ছবিতে একটি ঘুমন্ত বিড়াল খুঁজতে হবে।

চোখের সামনে থাকা সত্ত্বেও মাঝে মাঝে কিছু জিনিস দেখা যায় না। অপটিক্যাল ইলিউশনের এই ছবি বারবার দেখার পরে মানুষ বিড়ালটিকে দেখতে পাচ্ছে না। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবিতে, ব্যবহারকারীদের কাঠের লগের মধ্যে ঘুমন্ত বিড়ালটিকে খুঁজে বের করতে হবে। কিছু লোক দাবি করেছেন যে তারা ঈগলের চেয়ে তীক্ষ্ণ চোখে খুঁজেও বিড়ালটিকে খুঁজে পায়নি। আবার কেউ কেউ খুব সহজে খুঁজে পেয়েছেন।

আরও পড়ুন: Petrol Price: পেট্রল-ডিজেলের দামে স্বস্তি অব্যাহত, জেনে নিন কত দাম আপনার শহরে

অনেক ব্যবহারকারী এই ছবি থেকে বিড়াল খোঁজার চেষ্টা করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘২০ মিনিট ছবি দেখার পর আমি ছবিটি দেখা বন্ধ করে দিয়েছি। একবার আপনি এটি খুঁজে বের করার পরে, আপনি আশ্চর্য হবেন কেন এত সময় লাগলো।’ অনেকেই শুধু লম্বা গাছ আর কাঠের স্তূপ দেখতে পেয়েছেন ছবিটিতে, কিন্তু কেউ বিড়ালটিকে খুঁজে পায় না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments