Tuesday, June 28, 2022
Google search engine
Homeফেসবুক কর্নার**** যৌন সমস্যা গুলোর ঘরোয়া সমাধান **** আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি একদম...

**** যৌন সমস্যা গুলোর ঘরোয়া সমাধান **** আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি একদম প্রাক…


**** যৌন সমস্যা গুলোর ঘরোয়া সমাধান ****
আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি একদম প্রাকৃতিক ওষুধি গাছের গুড়ো দিয়ে কিভাবে নিজেই যৌন সমস্যা গুলোর ঘরোয়া সমাধান করবেন স্বল্প খরচে । আজকে সেই বিষয় গুলো নিয়েই আলোচনা করব – ইনশাআল্লাহ
প্রথমে আমাদের যে উপাদান গুলো লাগবে –
১. শিমুল মূল পাউডার
২. শতমুল পাউডার
৩. অশ্বগন্ধা পাউডার
৪. তেতুল বীজ পাউডার

শিমুল মূল পাউডার : যৌন শক্তিবৃদ্ধি করতে শিমুল মূলের উপকারিতা অনেক । যৌন শক্তি বৃদ্ধি করার পাশাপাশি বীর্য ঘন ও গাঢ় করে। শারীরিক দুর্বলতা ও যৌন দুর্বলতায় অধিক কার্যকারী, সহবাসে দীর্ঘ সময় ধরে রাখতে সাহায্য করে । এটি নিয়মিত খেলে পুরুষের শুক্রানুর পরিমাণ বৃদ্ধি পায় এবং যৌবন ধরে রাখে দীর্ঘদিন ।

শতমুল পাউডার : যৌন শক্তি বৃদ্ধি করে, শুক্র গাঢ় করে, শুক্র সৃষ্টি করে, স্নায়ুশক্তি বৃদ্ধি ও শারীরিক দুর্বলতা কাটাতে শতমূলী অনেক কার্যকর । এছাড়াও হজমশক্তি বৃদ্ধি করে, আমাশয় ভালো হয়ে যায়, শারীরিক, যৌন দুর্বলতা ও মহিলাদের সাদা স্রাব এসব সমস্যায় বেশ ভাল উপকার পাওয়া যায়।

অশ্বগন্ধা পাউডার : প্রাচীনকাল থেকেই ছেলেদের যৌন সমস্যা দূর করতে অশ্বগন্ধা ব্যবহার করা হয় । এই ভেষজ উপদানটি সাধারন দূর্বলতা, যৌন দূর্বলতা, মানসিক অবসাদ, শুক্রস্বল্পতায়, স্মৃতিশক্তির দুর্বলতা দুরিকরণে বেশ কার্যকারী। যৌন মিলনে ইচ্ছে বাড়ে, এটি কামশক্তি, বীর্যের পরিমান ও মান বৃদ্ধি করতে সক্ষম ।
.
তেতুল বীজ পাউডার: দ্রুত বীর্যপাত রোধ করে, যৌনশক্তি বৃদ্ধি করে, বীর্য গাঢ় করে, বীর্যের উৎপাদন বৃদ্ধি করে, অতিরিক্ত স্বপ্নদোষ বন্ধ করে । মহিলাদের জরায়ুর শক্তিবর্ধন করে এছাড়া ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌উচ্চরক্তচাপ ও রক্তের কোলেস্টেরল হ্রাস করে, নিয়মিত খাওয়ার ফলে ডায়াবেটিস নিয়ন্ত্রন করে।

খাওয়ার নিয়ম: উক্ত চার ধরনের পাউডার গুলো সম পরিমান নিয়ে মিশ্রীত করবেন । অতপর উক্ত পাউডার প্রতিদিন ২ চা চামচ রাতে ১ গ্লাস পানিতে ভিজিয়ে রাখবেন, সকালে শুধু পানিটুকু পান করবেন । এভাবে ২ চা চামচ সকালে ১ গ্লাস পানিতে ভিজিয়ে রাখবেন রাত্রে ঘুমের আগে শুধু পানি টুকু পান করবেন ।

Enjoy The Pure Naturals Taste
আমাদের সাথে যুক্ত হতে — Naturals Food Service
Call Us : 01700-671894, 01894-915111




Source

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments