Wednesday, September 28, 2022
Google search engine
HomeবিনোদনTV Actress Pallavi Dey Death: পল্লবীকে লুকিয়ে তাঁর বান্ধবীর সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিল...

TV Actress Pallavi Dey Death: পল্লবীকে লুকিয়ে তাঁর বান্ধবীর সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিল সাগ্নিক, অভিযোগ প্রয়াত অভিনেত্রীর বাবার


নিজস্ব প্রতিবেদন: রবিবার ছোটপর্দার অভিনেত্রী পল্লবী দে-র(Pallavi Dey) ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁরই গড়ফার বাড়ি থেকে। হাসিখুশি প্রাণোচ্ছ্বল মেয়েটার মৃত্যু মেনে নিতে পারছে না তাঁর বন্ধু বান্ধব থেকে শুরু করে সহ অভিনেতারা। কখনও তাঁকে দেখে মনে হয়নি যে তিনি আত্মহত্যা করতে পারেন। তাহলে কেন আত্মহননের পথ বেছে নিলেন তিনি? রবিবারই তাঁর কাছের বন্ধুরা দাবি করেছিলেন যে পল্লবীর বয়ফ্রেন্ডের সঙ্গে তাঁর একটা সমস্যা চলছিল। 

রবিবার পল্লবীর বাবা দাবি করেন যে, ‘শনিবার দুপুরে ওর মায়ের সঙ্গে শেষবার কথা হয় পল্লবীর। মাকে ফোন করে ধোকার ডালনার রেসিপি জানে ও। আমার মনে হয় না মেয়ে আত্মহত্যা করতে পারে। আমার সন্দেহ এটা মার্ডার কেস। ঐ ছেলেটিই ফোন করে জানায় এই খবর’। তবে তাঁর মেয়ে আত্মহত্যা(Suicide) করতে পারে না বলে দৃঢ় বিশ্বাস ছিল পল্লবীর বাবার। কিন্তু ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা যায় যে আত্মহত্যাই করেছে পল্লবী। তাঁর দেহে কোনও ক্ষতের চিহ্ন নেই। 

সূত্রের খবর, টেলিকম ইন্ডাস্ট্রিতে চাকরিররত সাগ্নিক চক্রবর্তী আগেই বিবাহিত ছিলেন। সে কথা জানতেন না পল্লবী। পরে অবশ্য সাগ্নিকের বিবাহের কথা জানতে পারেন অভিনেত্রী। তবে রবিবার পুলিসের জেরার মুখে সাগ্নিক জানিয়েছেন যে পল্লবীর সঙ্গেই সংসার করতে চেয়েছিলেন তিনি। তাই ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদর আইনি প্রক্রিয়াও শুরু করেছিলেন। 

অন্যদিকে পল্লবীর বাবার অভিযোগ, যে পল্লবীর সঙ্গে লিভ-ইন-এ থাকাকালীন সময়েই তাঁর এক বান্ধবীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সাগ্নিক। অভিনেত্রীর আড়ালে সেই বান্ধবীকে বাড়িতেও নিয়ে আসতেন সাগ্নিক। সে কথা জানতে পেরেছিলেন পল্লবীও। সেই বিষয় নিয়ে তুমুল ঝগড়া হয়েছিল দুজনের। তবে সূত্রের খবর সে ঝগড়া মিটে গিয়েছিল কিন্তু কথায় কথায় তাঁদের মাঝে প্রায়ই উঠে আসত সেই প্রসঙ্গ। সূত্রের খবর পল্লবীতে মারধরও করত সাগ্নিক। অভিনেত্রীর গায়ে আঘাতের চিহ্ন দেখেছে তাঁর কাছের বন্ধুরা। তাহলে কি ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনেই আত্মহত্যার পথ বেছে নিলেন পল্লবী? প্রেমে ব্যর্থতাই মেনে নিতে পারলেন না? 

যদিও পুলিস সূত্রের খবর, জিজ্ঞাসাবাদে সাগ্নিক জানান, কিছুদিন ধরে মানসিক অবসাদে(depression) ভুগছিলেন পল্লবী। যে সিরিয়ালে কাজ করছিলেন সেটি কয়েকদিনের মধ্যে শেষ হয়ে যাবে। হাতে নতুন কোনও কাজ ছিল না। কিন্তু অনেক EMI দিতে হয় মাসে, সেগুলি কী করে দেবেন তা নিয়ে চিন্তিত ছিলেন অভিনেত্রী। কী কারণে পল্লবী এই চরম পদক্ষেপ নিলেন তা নিয়ে ধোঁয়াশা ক্রমশই বাড়ছে। 

আরও পড়ুন: TV Actress Pallavi Dey Death:পল্লবীর মৃত্যুতে সুশান্ত সিং রাজপুতের ছায়া! জিজ্ঞাসাবাদের মুখে চাঞ্চল্যকর তথ্য ফাঁস সাগ্নিকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments