Wednesday, September 28, 2022
Google search engine
HomeবিনোদনTV actress Nupur Alankar QUITS showbiz for sanyaas

TV actress Nupur Alankar QUITS showbiz for sanyaas


Nupur Alankar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিনোদন দুনিয়া ছাড়লেন জনপ্রিয় টেলি অভিনেত্রী নূপুর অলঙ্কার। নূপুর যে শুধু অভিনয় জীবনই ছেড়েছেন তা নয়, সন্ন্যাস নিয়ে গৃহত্যাগী হয়েছেন তিনি। সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এনিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। গত ফেব্রুয়ারি মাসেই সন্ন্যাস ধর্মে ব্রতী হয়েছেন তিনি। তাঁর কথায় বরাবরই আধ্যাত্মিকতার দিকে ঝোঁক ছিল তাঁর। তবে এই পথে  সম্পূর্ণভাবে এগোনোর জন্য তাঁর ভাবনা চিন্তা করার দরকার ছিল। তবে এবার তিনি গুরু শম্ভু শরণ ঝা-কে খুঁজে পেয়ে ধন্য। সঙ্গে সিনে অ্যান্ড টিভি অর্টিস্ট অ্যাসোসিয়েশনকে (CINTAA) ও ধন্যবাদ জানিয়েছেন নূপুর। কারণ, দীর্ঘদিন এই কমিটির সদস্য ছিলেন তিনি। আর এই কমিটিই তাঁকে তাঁর গুরুর সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছে। যেটা তাঁর জীবন সম্পূর্ণভাবে বদলে দিয়েছে বলে জানিয়েছেন নূপুর অলঙ্কার। 

সাক্ষাৎকারে নূপুর অলঙ্কার জানিয়েছেন, আপাতত তিনি হিমালয়ের উদ্দেশ্য়ে যাত্রা করছেন। এছাড়াও বিভিন্ন তীর্থস্থানে ঘুরে বেড়াবেন, এবং অসহায় মানুষের পাশে দাঁড়াবেন বলে জানিয়েছেন তিনি। অভিনেত্রীর কথায়, তিনি তাঁর এই আধ্যাত্মিক যাত্রার খরচ তুলতে মুম্বইয়ের ফ্ল্যাট ভাড়ায় দিয়েছেন। 

আরও পড়ুন-ভবানীপুরের বাসে সওয়ার দেব-প্রসেনজিৎ, ব্যাপারটা কী!

নূপুর অলঙ্কারকে তাঁর স্বামীর বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান, ‘আমার স্বামীকে এবিষয়ে জিজ্ঞাসা করতে হয়নি। কারণ, উনি জানেন আমি কোথায় যাচ্ছি। এবিষয়ে ওঁর সঙ্গে একবার কথাও বলেছিলাম। আমার স্বামী আমার এই সিদ্ধান্তে পাশে থেকেছে এবং আমায় সংসার থেকে মুক্তি দিয়েছে। তাছাড়া আমরা দুজনে এখন একসঙ্গে থাকিনা, যদিও আমাদের এখনও আইনি বিচ্ছেদ হয়নি।’

প্রসঙ্গত, নূপুর অলঙ্কারকে ‘শক্তিমান’, ‘ঘর কি লক্ষ্মী বেটিয়া’, ‘ভাগে রে মন’, ‘আগলে জনমমে মুছে বিটিয়া হি কিজো’, ‘দিয়া অউর বাতি হম’-এর মতো ধারাবাহিকে অভিনয় করেছেন নূপুর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments