Thursday, August 11, 2022
Google search engine
HomeবিনোদনSushmita Sen Responds to Trolls Calling Her ‘Gold Digger’, ‘Sold to Money’...

Sushmita Sen Responds to Trolls Calling Her ‘Gold Digger’, ‘Sold to Money’ – Check Reaction


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন IPL চেয়ারম্যান ললিত মোদী (Lalit Modi)কে নিয়ে বিতর্ক কিছু কম নেই। তাঁর বিরুদ্ধে রয়েছে টাকা তছরুপের অভিযোগ। সেই দূর্নীতির তদন্তের মাঝেই দেশ ছেড়ে আপাতত তিনি লন্ডন প্রবাসী। সেই ললিত মোদীর সঙ্গেই কিনা প্রেম করছেন সুস্মিতা সেন (Sushmita Sen)! সুস্মিতা সুন্দরী, স্বাবলম্বী, স্বাধীনচেতা, তাঁর কিনা মনে ধরল একজন দূনীতিগ্রস্তকে? শুরু হয়েছে জোর চর্চা। আলোচনা, পর্যালোচনা। নেটদুনিয়ায় ট্রোল হতে হচ্ছে ললিত এবং সুস্মিতাকে। কেউ বলেছেন ‘টাকার কাছে বিক্রি হয়ে গেছেন সুস্মিতা’, কেউ আবার সুস্মিতা ‘গোল্ড ডিগার’ (Gold Digger) বলেও আক্রমণ করতে ছাড়েননি। ঠিক যে ধরনের আক্রমণের মুখে পড়েছিলেন রিয়া চক্রবর্তী। তবে বিতর্কে ‘নির্বাক’ না থেকে এবার সোজা কথা স্পষ্ট ভাবে জানিয়ে দিচ্ছেন প্রাক্তন মিস ইউনিভার্স। সাফ জানালেন, সোনার লোভে তিনি ঘোরেন না, তাঁর পছন্দ হীরে। আর সেগুলি তিনি নিজেই কেনার ক্ষমতা রাখেন।

রবিবার ইনস্টাগ্রাম পিছন থেকে তোলা নিজের একটি ছবি পোস্ট করেছেন বিশ্ব সুন্দরী। ছবিতে মলদ্বীপের নীল সমুদ্রের মুখোমুখি দাঁড়িয়ে থাকতে দেখা গেছে সুসকে। সঙ্গে লম্বা পোস্টে সুস্মিতা লিখেছেন, ‘ আমি একেবারই আমার সত্ত্বা এবং বিবেকে কেন্দ্রীভূত। একত্ব অনুভব করাতে প্রকৃতি যেভাবে তার সৃষ্টিকে একত্রিত করে, সেটাকে আমি ভালোবাসি। যখন আমরা ভারসাম্য হারাই তখন বোঝা যায় আমরা কতটা বিভক্ত। আমাদের চারপাশের জগতটা কতটা অসুখী, তা দেখে কষ্ট হয়। তথাকথিত বুদ্ধিজীবীদের মানসিকতা, সস্তা মজার গসিপ, এধরনের বন্ধু আমার কখনও ছিল না, এধরনের মানুষের সঙ্গে আমি কখনও দেখাও করিনি। অনেকেই আমার জীবন, চরিত্র সম্পর্কে অসাধারণ মতামত, গভীর জ্ঞান জাহির করছেন। আমাকে ওঁদের গোল্ড ডিগার বলে মনে হয়েছে। আহা জিনিয়াস…।’

আরও পড়ুন-‘স্বার্থপরের মতো ভুল-কুৎসিত খবর ছড়াবেন না’, সুস্মিতায় সরব ললিত

সুস্মিতা লিখেছেন, ‘আমি সোনার থেকেও আরও গভীরে খনন করি। সোনা নয়, আমার পছন্দ হীরে। তবে হ্যাঁ, আমি সেগুলি নিজের ক্ষমতায় কিনি।’ তিনি জানিয়েছেন, ‘যাঁরা আমার শুভাকাঙ্খী, আমাকে ভালোবাসেন, তাঁদের জন্য আমার ভালোবাসা সবসময়ের জন্য বর্ধিত। তাঁরা জানবেন আপনাদের সুস একেবারে ঠিক আছেন। আমি কখনওই ক্ষণস্থায়ী, ধারকরা আলোতে বাস করতে পছন্দ করি না। আমি সেই সূর্য যে নিখুঁতভাবে নিজের সত্ত্বা, বিবেকে কেন্দ্রীভূত। বন্ধুরা, ভালোবাসা রইল…’

বৃহস্পতিবার হঠাৎই, সুস্মিতার সঙ্গে বেশকিছু ঘনিষ্ঠ ছবি দিয়ে লোলিত মোদী টুইটার হ্যান্ডেলে লেখেন, পরিবারের সঙ্গে গ্লোবাল ট্যুর এবং মলদ্বীপ ঘুরে সবেমাত্র লন্ডনে ফিরেছি। সুস্মিতা, আমার অর্ধাঙ্গিনী। অবশেষে নতুন জীবনের শুরু। এখবরে যখন হইচই পড়ে গিয়েছে, তখন বিষয়টি খোলসা করেন ললিত মোদী নিজেই। জানান, তাঁরা বিয়ে করেননি, শুধু ডেটিং করছেন। তবে বিয়েও একদিন হবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

 

 

Verified

 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments