Wednesday, September 28, 2022
Google search engine
HomeবিনোদনSushmita Sen : 'বলি হচ্ছে টা কী?' ললিত গুঞ্জনের মাঝে সুস্মিতা-রোহমানকে দেখে...

Sushmita Sen : ‘বলি হচ্ছে টা কী?’ ললিত গুঞ্জনের মাঝে সুস্মিতা-রোহমানকে দেখে বিস্মিত নেটপাড়া


Sushmita Sen, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘লাল সিং চাড্ডা’র রেড কার্পেট প্রিমিয়ার। আর সেখানে আমির খান, কিংবা করিনা কাপুর খান নন, লাইমলাইট যিনি কাড়লেন তিনি হলেন প্রাক্তন ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেন। মুম্বইয়ের একটি মাল্টিপ্লেক্সে বুধবার এই প্রিমিয়ার শোয়ের আয়োজন করেছিল টিম ‘লাল সিং চাড্ডা’। সেখানে নীল জাম্পস্যুটে দেখা গেল সুস্মিতাকে। সঙ্গে প্রাক্তন প্রেমিক রোহমান শল। হ্যাঁ, ঠিকই শুনছেন। ললিত মোদীর সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝে প্রাক্তন রোহমানের সঙ্গে এদিন আরও একবার সুস্মিতাকে দেখে উপস্থিত অনেকেই মুখ চাওয়া চাওয়া-চাওয়ি করতে থাকেন।

তবে শুধু সুস্মিতা-রোহমান শলই নন, তাঁদের সঙ্গে ছিলেন রেনে এবং আলিশা সেন। তবে শুধু ‘লাল সিং চাড্ডা’র প্রিমিয়ার নয়, সম্প্রতি মা শুভ্রা সেনের জন্মদিনে পার্টি দিয়েছিলেন সুস্মিতা। সেখানেও তাঁর পরিবারের সঙ্গে দেখা যায় রোহমান শলকে। পাপারাৎজির ক্যামেরায় উঠে এসেছে সেই ভিডিয়ো। যেখানে নানান মন্তব্য করেছেন নেট নাগরিকরা। কেউ লিখেছেন, ‘এই মুহূর্তে সব থেকে যাঁর মন খারাপ হবে, তিনি হলেন ললিত মোদী’। কারোর প্রশ্ন ‘রোহমানের কি কোনও আত্মসম্মান নেই?’ কেউ লিখেছেন, ‘জীবনটা সাদাকালে ফ্রেম, রোহমানের সঙ্গে সুস্মিতার মেয়েদের সম্পর্ক রয়েই গিয়েছে, উনি এখনও তাঁদের জীবনে রয়েছেন।’ কেউ বিস্মিত সুরে প্রশ্ন করেছেন, ‘এসব কী চলেছে!’

গত ডিসেম্বরেই রোহমান শলের সঙ্গে তিন বছরের সম্পর্কে ইতি টেনেছেন অভিনেত্রী। কিন্তু তার পরেও সুস্মিতা ও তাঁর পরিবারের সঙ্গে যেকোনও অনুষ্ঠানেই একসঙ্গে দেখা যায় রোহমানকে। সুস্মিতা জানিয়েছিলেন, তাঁর দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গে রোহমানের খুব ভালো বন্ডিং। তাঁদের বিচ্ছেদ কখনই সেই সম্পর্কে আঘাত হানবে না। 

এদিকে গত জুলাই মাসের মাঝামাঝি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বোমা ফাটিয়েছিলেন প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদী। জানিয়েছিলেন সুস্মিতার সঙ্গে ডেট করছেন তিনি। আর খবরে উত্তাল নেট মাধ্যম থেকে পেজ থ্রির পাতা। আর তারপর থেকে ললিত-সুস্মিতাই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। যদিও এই সম্পর্কের কথা স্বীকার না করলেও অস্বীকারও করেননি প্রাক্তন মিস ইউনিভার্স। যদিও আজকাল প্রায়ই সু্স্মিতার পোস্টে কমেন্ট করছেন ললিত। তবে সুস্মিতা এনিয়ে একেবারেই চুপ। তারই মাঝে প্রাক্তন রোহমানের সঙ্গে অভিনেত্রীর ঘোরাফেরার ছবি ও ভিডিয়ো দেখে বিস্মিত নেটনাগরিকরা। সকলেরই প্রশ্ন ‘বলি হচ্ছে টা কী?’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments