Thursday, August 11, 2022
Google search engine
HomeবিনোদনSrikanta Acharya does Srivalli step at SaReGaMaPa 2022

Srikanta Acharya does Srivalli step at SaReGaMaPa 2022


নিজস্ব প্রতিবেদন : গানের দুনিয়ায় তিনি এক বিখ্যাত নাম।  কিছুদিন আগে অভিনয় দুনিয়াতেও হাতেখড়ি হয়েছে তাঁর। তবে এবার তিনি যেটা করলেন তা নিয়ে ইতিমধ্যেই বেশ চর্চা শুরু হয়েছে। আর হবে নাই বা কেন!  সঙ্গীতশিল্পীর নাম যখন শ্রীকান্ত আচার্য (Srikanta Acharya)। সারেগামাপা-২০২২-র মঞ্চে বিচারকের আসনে বসেছেন শ্রীকান্ত আচার্য। কিন্তু কী এমন করেছেন শিল্পী? যাতে তাঁকে নিয়ে এত আলোচনা চলছে?

সারেগামাপা-র মঞ্চে বিখ্যাত ‘পুস্পারাজ’-এর ভঙ্গীতে নেচে উঠতে দেখা গেল শ্রীকান্ত আচার্যকে। হ্যাঁ ঠিকই শুনছেন। Zee বাংলার ইনস্টাগ্রাম পেজে পোস্ট করা প্রোমোয় উঠে এসেছে সেই ভিডিয়ো। যেখান থেকে জানা যাচ্ছে, Zee বাংলার গ্র্যান্ড প্রিমিয়ারে গান শোনাতে কালিম্পং থেকে আসছেন প্রতিযোগী আলবার্ট কাবো। ভিডিয়োতে দেখা যাচ্ছে, আলবার্টের গলায় অল্লু অর্জুনের ‘পুষ্পা দ্যা রাইজ’ ছবির বিখ্যাত ‘শ্রীবল্লী’ গানটি শুনে মুগ্ধ বিচারকরা। গান শুনে পণ্ডিত অজয় চক্রবর্তীকে বলতে শোনা গেল ‘খুব আনন্দ হল গানটা শুনে’। শ্রীকান্ত আচার্য বললেন, ‘বহুত সুরেলা হো তুম’। গানটি যে তাঁদের পছন্দ হয়েছে তা আকার ইঙ্গিতে বুঝিয়ে দিলেন অন্য দুই বিচারক শান্তনু মৈত্র ও ইমন চক্রবর্তী। আলবার্ট যখন গানটি গাইছিলেন, তখন অন্যান্য প্রতিযোগীদের অল্লু অর্জুনের শ্রীবল্লীর স্টেপে কাঁধ হেলিয়ে নাচতে দেখা গেল। পরে মঞ্চে উঠে এসে আালবার্টের সুরে শ্রীবল্লীর স্টেপ অনুকরণ করলেন শ্রীকান্ত আচার্য, ইমন চক্রবর্তী, শান্তনু মৈত্র, রাঘব চট্টোপাধ্যায়, রিচা শর্মা, মনোময় ভট্টাচার্য। সঙ্গে ছিলেন রথিজিৎ ভট্টাচার্য এবং সঞ্চালক আবীর চট্টোপাধ্যায়।

আরও পড়ুন-বাংলা গান গাওয়ায় নিষিদ্ধ দুই শিল্পী! বিতর্কে হোয়াটঅ্যাপ ক্যাফে

প্রতি শনিবার সাড়ে ৯টায় Zee বাংলার পর্দায় দেখা যাচ্ছে সারেগামাপা। প্রত্যেকবারের মতো এবারও বেশ জনপ্রিয় হয়েছে শোটি। প্রতিদিনই বিভিন্ন গানে বিচারকদের মন জয় করে নিচ্ছেন প্রতিযোগীরা। তবে সারেগামাপা-র মঞ্চে আল্লু অর্জুনের শ্রীবল্লীর স্টেপে শ্রীকান্ত আচার্যর সেই নাচ ঠিক কেমন ছিল তা জানতে অবশ্য শোয়ের এপিসোডটি সম্প্রচার হওয়া পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments