Thursday, August 11, 2022
Google search engine
Homeবিনোদন‘Sanjay sir is a superman!’ : Shamshera director Karan Malhotra on how...

‘Sanjay sir is a superman!’ : Shamshera director Karan Malhotra on how Sanjay Dutt silently battled cancer through the shooting of the film


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রণবীরের (Ranbir) পর ‘শামসেরা'(Shamshera)র ট্রেলারে যে চরিত্রটি নজর কেড়েছে সেটি হল দারোগা শুদ্ধ সিং। আর এই অত্যাচারী, পাশবিক, শীতল হৃদয়ের শুদ্ধ সিং হয়ে ধরা দিয়েছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। ট্রেলার দেখেই এই চরিত্রটি অনেকের মন কেড়েছে। অথছ অনেকেই হয়ত জানেন না, এই চরিত্রে অভিনয়ের সময় ব্যক্তিগত জীবনেও কতটা যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছেন অভিনেতা। সম্প্রতি, সঞ্জয় দত্তের সেই কঠিন লড়াইয়ের কথা সামনে এনেছেন পরিচালক করণ মালহোত্রা (Karan Malhotra)। 

করণ মালহোত্রার কথায়, ‘সঞ্জয় স্যারের ক্যানসার ধরা পড়ার বিষয়টি ইন্ডাস্ট্রির অনেকের কাছেই একটা বড় ধাক্কা। উনি ওই কঠিন যন্ত্রণার মধ্যেও শান্ত হয়ে শুটিং চালিয়ে গিয়েছেন। অথচ কাউকে বুঝতে দেননি, তিনি কী ভীষণ কষ্টের মধ্যে কাটাচ্ছেন। শুটিং সেটে তিনি শুধুই শামসেরাতেই মন দিয়েছিলেন।’ করণ মালহোত্রার কথায় ‘সঞ্জয় দত্ত হলেন একজন সুপারম্যান। তিনি সবার কাছেই অনুপ্রেরণা। ছবির শুটিংয়ের সময় তিনি যেভাবে পাশে থেকেছেন, তাতে আমি ঋণী। ছবির শুটিং চলাকালীন উনি হয়ে উঠেছিলেন আমাদের পথ প্রদর্শক’।

আরও পড়ুন-‘সত্যি ঠিকই সামনে আসবে’, সুস্মিতার ভাই রাজীবকে দুষলেন চারু

আরও পড়ুন-বাড়িতেই ‘Beach Vacation’! ছুটির মেজাজে দেব

উনবিংশ শতাব্দীর পটভূমিতে তৈরি যশ রাজ ফিল্মসের ‘শামসেরা’ ছবিটি। করণ মালহোত্রা পরিচালিত এই ছবিতে উঠে আসবে একদল ডাকাত উপজাতির কথা, যাঁরা ব্রিটিশদের কাছ থেকে  নিজেদের অধিকার এবং স্বাধীনতার জন্য লড়াই করেছিল। ছবিতে রণবীর কাপুরের বিপরীতে অত্যাচারী পুলিস অফিসার শুদ্ধ সিং-এর ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্তকে। ট্রেলারে এক শ্রেণির মানুষের উপর অত্যাচার চালাতে দেখা গিয়েছে সেই অত্যাচারী শুদ্ধ সিংকে। তাঁর অত্যাচারের বিরুদ্ধে সদলবলে প্রতিবাদ গড়ে তোলেন ‘শামসেরা’ রণবীর। 

এই ছবিতে দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর। রণবীরের নায়িকা হিসাবে দেখা যাবে বাণী কাপুরকে। আগামী ২২ জুলাই হিন্দি ছাড়াও তামিল তেলগু, কন্নড় ভাষায় মুক্তি পাবে রণবীর কাপুরের ‘শামসেরা’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments