Thursday, August 11, 2022
Google search engine
HomeবিনোদনSandip Ray on Aparajito: পর্দায় বাবাকে খুঁজে পেলেন সত্যজিৎপুত্র,'অপরাজিত' দেখে আবেগতাড়িত সন্দীপ...

Sandip Ray on Aparajito: পর্দায় বাবাকে খুঁজে পেলেন সত্যজিৎপুত্র,’অপরাজিত’ দেখে আবেগতাড়িত সন্দীপ রায়


নিজস্ব প্রতিবেদন: বাঙালির আবেগের অন্য নাম সত্যজিৎ রায়(Satyajit Ray)। কিংবদন্তি পরিচালককে শ্রদ্ধার্ঘ জানিয়ে অনীক দত্ত(Anik Dutta) তৈরি করেছেন ‘অপরাজিত'(Aparajito)। সত্যজিৎ রায়ের ‘পথের পাঁচালী’ তৈরির কাহিনীই উঠে আসবে এই ছবিতে। ছবির মুখ্য চরিত্র অপরাজিত রায়। সত্যজিৎ রায়ের চরিত্রের আদলেই তৈরি এই চরিত্র। সেই চরিত্রে অভিনয় করেছেন জীতু কমল(Jeetu Kamal)। সেই ছবি দেখে আবেগে ভাসলেন সত্যজিৎ রায়ের ছেলে পরিচালক সন্দীপ রায়(Sandip Ray)। 

ছবি মুক্তির একদিন আগেই এই ছবি দেখেন সন্দীপ রায়। ছবি দেখে পরিচালক সহ গোটা টিমের প্রশংসায় পঞ্চমুখ সন্দীপ রায়। তিনি বলেন,’গোটা টিমের পারফরম্যান্স ভালো। খুবই মুভিং। কিছু সিন খুব সুন্দরভাবে রিক্রিয়েট করা হয়েছে।  খুবই ঝামেলার ও ডিফিকাল্ট ছবি। ধরে রাখা কঠিন। কয়েকটা দৃশ্য খুবই নরম। চোখের জন্য আরাম। কয়েকটা জায়গা খুবই ভালো। টেকনিক্যালিও খুব ভালো ছবি।’ পর্দায় বাবাকে দেখছেন এমনটাই মনে হচ্ছিল বলে জানান সন্দীপ রায়। 

শুক্রবার, ১৩ জুন মুক্তি পেয়েছে ‘অপরাজিত’। যেহেতু পথের পাঁচালী তৈরির গল্প রয়েছে ছবিতে তাই বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় রচিত উপন্যাসের চরিত্র সর্বজয়া, হরিহর, অপু, দুর্গা, ইন্দির ঠাকুরণ রয়েছে এই ছবিতে। এছাড়াও পরিচালকের স্ত্রী বিজয়া রায়, সন্দীপ রায় বন্ধু পরিচালক এবং সমালোচক চিদানন্দ দাশগুপ্ত, শমীক বন্দ্যোপাধ্যায়ের চরিত্রের আদলেও চরিত্র তৈরি করেছেন পরিচালক। সব মিলিয়ে অপরাজিত ভালো লেগেছে সন্দীপ রায়ের। 

আরও পড়ুন: Aparajito: ‘নন্দনে সত্যজিৎ রায়ের ওপর তৈরি অপরাজিত জায়গা পায়নি এটা আক্ষেপের’:সায়নী ঘোষ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments