Sunday, June 26, 2022
Google search engine
HomeবিনোদনRupankar-KK : কেকে বিতর্কের জেরে বাংলা ছবির গান থেকে বাদ রূপঙ্কর? গাইবেন...

Rupankar-KK : কেকে বিতর্কের জেরে বাংলা ছবির গান থেকে বাদ রূপঙ্কর? গাইবেন অরিজিৎ


নিজস্ব প্রতিবেদন : কেকে (KK) বিতর্কে ক্ষমা চেয়েছেন রূপঙ্কর (Rupankar)। তবুও বিতর্ক যেন তাঁকে কোনওভাবেই পিছু ছাড়ছে না। কেকে (KK) কে নিয়ে নিজের মন্তব্যের জন্য বহু মানুষেরই বিরাগভজন হয়েছেন রূপঙ্কর। টলিপাড়ায় কান পাতলেও শোনা যাচ্ছে, অনেকেই এই বিতর্কের কারণে রূপঙ্করকে নিয়ে কাজ করতে চাইছেন না। সম্প্রতি ‘প্রথম বারে প্রথম দেখা’ নামে আরও একটি বাংলা ছবি থেকে রূপঙ্করের বাদ পড়ার খবর শোনা যাচ্ছে। তবে কি কেকে বিতর্কের কারণেই ছবি থেকে রূপঙ্করের গান সরিয়ে দিলেন নির্মাতারা? রূপঙ্করের পরিবর্তে কাকে দিয়ে গাওয়ানো হচ্ছে ছবির সেই গান?

এবিষয়ে সঠিক তথ্য জানতে ‘প্রথম বারে প্রথম দেখা’ ছবির পরিচালক আকাশ মালাকারের সঙ্গে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে যোগাযোগ করা হয়। পরিচালক আকাশ মালাকার বলেন, ”হ্যাঁ, রূপঙ্করের পরিবর্তে অরিজিৎকে দিয়ে ছবির গান গাওয়ানো হচ্ছে। তবে ইনি অরিজিৎ সিং নন, অরিজিৎ পাল। ট্র্যাপ বলে একটি বাংলা ব্যান্ডের লিড সিঙ্গার। তবে রূপঙ্করকে দিয়ে গানটি গাওয়ানোও হয়ে গিয়েছিল, তারপরই শ্যুটে যাই। পরে ওঁর গানটি বাদ দেওয়া হয়েছে।”

আরও পড়ুন-Durnibar-Minakshi : পরকীয়ার জের! বিয়ে ভাঙছে মীনাক্ষি-দুর্নিবারের?

তবে কি কেকে বিতর্কের কারণেই রূপঙ্করের গান বাদ গেল? এ প্রশ্নে পরিচালক বলেন, ” না, কারণটা ঠিক সেটা নয়। প্রথমে ঠিক ছিল গানটি ছবির ব্যাকগ্রাউন্ডে দেওয়া হবে। পরে এডিট টেবিলে ঠিক হয়, গানটি নায়কের লিপে বসানো হবে। তবে এটা যেহেতু টিনএজ লাভস্টোরি, তাই নায়কের বয়স ১৬-১৭। সেক্ষেত্রে রূপঙ্করের গলা নায়কের লিপে ঠিক যাচ্ছে না, গলাটা তুলনায় অনেক বেশি পরিণত মনে হচ্ছে। ছবির সঙ্গীত পরিচালক দেবব্রত সিদ্ধান্ত নেন ট্র্যাপ-এর গায়ক অরিজিৎ পালকে দিয়ে গান গাওয়ানোর। যদিও সেটা রূপঙ্করকে জানিয়েই করা হয়েছিল। আমরা রূপঙ্করকে পারিশ্রমিক দিয়েই গাইয়েছিলাম, গানটা আমাদের পছন্দও হয়েছিল। শুধুমাত্র টেকনিক্যাল কারণেই বাদ দেওয়া হয়। তারপরেও রূপঙ্কর এটা নিয়ে ক্ষোভ প্রকাশ করে সেসময় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। যেটা আমাদের একটা খারাপ লাগার কারণ হয়ে ওঠে। তবে এগুলো প্রায় একবছর আগের ঘটনা। এখন কেকে-রূপঙ্কর বিতর্কের পর আমাদের মনে হচ্ছে, আমরা গানের গায়ক বদলে ভুল কিছু করি নি।” 

তবে ‘প্রথম বারে প্রথম দেখা’ ছবিতে রূপঙ্করের গান বাদ দেওয়ার কারণ কেকে-বিতর্ক না হলেও টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, অনেকেই এই বিতর্কের কারণে রূপঙ্করকে দিয়ে গান গাওয়াতে চাইছেন না। এমনকি কিছু অনুষ্ঠানের আয়োজকরাও রূপঙ্করকে নিয়ে শো করার সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments