Wednesday, June 29, 2022
Google search engine
HomeবিনোদনRanbir Alia Wedding: এবছরই বিয়ে করছেন আলিয়া-রণবীর, বিয়ের কথা জানেনই না মহেশ...

Ranbir Alia Wedding: এবছরই বিয়ে করছেন আলিয়া-রণবীর, বিয়ের কথা জানেনই না মহেশ ভাট


নিজস্ব প্রতিবেদন: আলিয়া রণবীরের বিয়ে(Alia Ranbir Wedding) নিয়ে সরগরম গোটা বলিউড(Bollywood)। কবে চার হাত এক হচ্ছে তা নিয়ে গুঞ্জনের শেষ নেই। তবে পরিবারের সবাই এমনকি আলিয়া(Alia Bhatt) রণবীরও(Ranbir Kapoor) মুখে কুলুপ এঁটেছিলেন এতদিন। তবে রণবীরের পিসি রিমা জৈন জানিয়েছেন যে বিয়ে হচ্ছে, তবে তা কবে সেকথা তিনি জানেন না। বিয়ে হচ্ছে এবছর, একথা সকলেরই জানা, কিন্তু বিয়ে সম্পর্কে একেবারেই ওয়াকিবহাল নয় আলিয়ার বাবা মহেশ ভাট। 

মহেশ ভাট(Mahesh Bhatt) জানিয়েছেন, ‘ওরা বিয়ে করবে জানি। কিন্তু এখন তো কোনও বিয়ে হচ্ছে না। আমি জানি না কবে ওদের বিয়ে।’ মহেশের এই কথাতেই অবাক সকলে। মেয়ের বিয়ে অথচ বাবাই জানেন না! এদিকে বৃহস্পতিবার আলিয়া জানিয়েছেন যে এবছরের শেষে বিয়ের পরিকল্পনা রয়েছে তাঁদের। তবে ইন্ডাস্ট্রির অন্দরে অন্য খবর। বিয়ে সম্পর্কে কথা বলতে চান না বলেই কী বিয়ের কথা অস্বীকার করছেন আলিয়ার বাবা? 

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যম সূত্রের খবর এপ্রিলেই গাঁটছড়া বাঁধছেন তাঁরা। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে বিয়ের প্রস্তুতি। প্রথমে জানা গিয়েছিল যে নভেম্বরে বিয়ে করবেন তাঁরা। কিন্তু তাঁদের এক কাছের বন্ধু জানিয়েছেন যে, ইতিমধ্যেই শুটিং থেকে বিয়ের জন্য ছুটি নিয়েছেন তাঁরা। দুজনের হাতেই রয়েছে একাধিক ছবি। তাঁর মধ্যে যে ছবি নিয়ে ফ্যানেদের উন্মাদনা তুঙ্গে তা হল ব্রহ্মাস্ত্র। 

তবে ছবি মুক্তির আগেই বিয়ে পিঁড়িতে বসতে চলেছেন আলিয়া রণবীর, এমনটাই খবর। সাম্প্রতিক সময়ে বেশ অনেকবারই মণীশ মালহোত্রার স্টোরে দেখা গেছে নীতু কাপুরকে। এমনকি মণীশকেও দেখা গেছে রণবীরের বাড়িতে। রবিবার এক ডিজাইনারের সঙ্গে রণবীর ও আলিয়ার ছবি ভাইরাল হয়েছে। যিনি ব্রাইডাল ড্রেস স্পেশালিষ্ট। সবমিলিয়ে জোর গুঞ্জন এপ্রিলেই আলিয়া রণবীরের চার হাত এক হতে চলেছে। 

আরও পড়ুন: The Kashmir Files in UAE: মুসলিম দেশে মুক্তি পেল ‘দ্য কাশ্মীর ফাইলস’,’ইসলাম বিরোধী বলেছিলেন অনেকে’ক্ষোভ বিবেকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments