Wednesday, September 28, 2022
Google search engine
HomeবিনোদনRaju Srivastava: ভেন্টিলেশনে থাকা রাজুর সঙ্গে সেলফির শখ, আটক যুবক

Raju Srivastava: ভেন্টিলেশনে থাকা রাজুর সঙ্গে সেলফির শখ, আটক যুবক


Raju Srivastava, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হৃদরোগে আক্রান্ত হয়ে দিল্লির এইমসে ভর্তি রাজু শ্রীবাস্তব। বেশ কয়েকদিন ধরে মৃত্যুর সঙ্গে লড়ছেন তিনি। গত ১০ অগস্ট তিনি হৃদরোগে আক্রান্ত হন, তারপর থেকেই জ্ঞান ফেরেনি তাঁর। রাজুর ‘ব্রেন ডেথ’-এর খবর সামনে আসার পরেও সেকথা অস্বীকার করে তাঁর পরিবার। সম্প্রতি তাঁর বন্ধু শেখর সুমন জানান যে, আগের থেকে ভালো আছেন অভিনেতা। এমনকী কমেডিয়ানের ম্যানেজার জানান, ‘এখবর ভুয়ো এবং ভিত্তিহীন’। তাঁর রক্তচাপ এখন স্বাভাবিক,  ১০% কম করা হয়েছে অক্সিজেনের জোগান। কিন্তু এরই মাঝে অন্য বিপত্তি। লাইফ সাপোর্টে থাকা রাজুর সঙ্গে সেলফি তুলতে তাঁর কেবিন অবধি পৌঁছে যায় এক ফ্যান।  

আরও পড়ুন: Ditipriya Roy: প্রেম থেকে সম্পর্কের প্রতি দায়বদ্ধতা, ব্যক্তিগত জীবন নিয়ে অকপট দিতিপ্রিয়া

নিরাপত্তার বেড়াজাল টপকে রাজু শ্রীবাস্তবের সঙ্গে সেলফি তুলতে আইসিইউ-তে কী করে ঢুকে পড়ল এক অনুরাগী, তা নিয়ে উদ্বিগ্ন হাসপাতাল কর্তৃপক্ষ। সূত্রের খবর, এইমসের আইসিইউ-তে কারোর অনুমতি ছাড়াই ঢুকে পড়ে রাজুর সঙ্গে সেলফি তুলতে শুরু করে এক ব্যক্তি। লাইফ সাপোর্টে থাকা রাজুর সঙ্গে সেলফি তুলতে দেখেই নিরাপত্তা রক্ষীদের ডাকে হাসপাতালের স্টাফেরা। তড়িঘড়ি তাকে বের করা দেওয়া হয় আইসিইউ থেকে। এই ঘটনার পরেই রাজুর জন্য বাড়ানো হয়েছে নিরাপত্তা। তাঁর ঘরের বাইরেই মোতায়েন করা হয়েছে রক্ষী। যেখানে আইসিইউ-তে ভর্তি রোগীকে দেখতে চিকিৎসকের অনুমতি লাগে সেখানে কী করে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি ঢুকে পড়ল তা সত্যিই অবাক করেছে রাজুর পরিবারকে। এই মুহূর্তে পরিবারের লোকেদেরও রাজুর কেবিনে ঢোকার অনুমতি দিচ্ছেন না চিকিৎসকরা। রাজু শ্রীবাস্তব ছাড়াও আইসিইউতে আরও ৯ জন রোগী ভর্তি রয়েছেন।

আরও পড়ুন: Akshay Kumar: পরপর ৩ ছবি ফ্লপ, মুখ বাঁচাতে OTT-তে অক্ষয়!

সম্প্রতি ট্যুইটারে রাজুর হেলথ আপডেট দেন শেখর। তিনি লিখেছেন যে, সেরা চিকিৎসক ও সার্জেনরা রাজুর দেখভাল করছে। মনে হচ্ছে ‘আগের থেকে ভালোর দিকে এগোচ্ছে রাজু’। শেখর সুমন লেখেন, ‘রাজুর সাম্প্রতিক আপডেট হল, গতকাল যে সংকটজনক অবস্থায় ছিলেন তিনি, তা থেকে অনেকটাই ভালো আছেন এখন। দেশের সেরা চিকিৎসক ও নিউরো সার্জেনরা তাঁর চিকিৎসা করছেন। দেখে মনে হচ্ছে আগের থেকে উন্নত হচ্ছে তাঁর শরীর। আমার মনে রাজু নিজেও ভেতর থেকে লড়াইটা করতে চায়। ঈশ্বর হয়তো সকলের মিলিত প্রার্থণায় সাড়া দিচ্ছেন। হর হর মহাদেব’!

আরও পড়ুন: Nayyara Noor : জন্ম অসমে, প্রয়াত পাকিস্তানের ‘বুলবুল’ নাইরা নুর

গত ১০ অগস্ট, মঙ্গলবার রাতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন স্ট্যান্ড আপ কমেডিয়ান রাজু শ্রীবাস্তব, সেসময় তিনি দিল্লিতে ছিলেন। তাঁকে দ্রুত AIIMS-এ নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য পরীক্ষার পর চিকিৎসকেরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাজু। জানা যায়, অন্যান্য দিনের মতোই মঙ্গলবার রাতে জিমে শরীরচর্চা করছিলেন অভিনেতা। সেসময় হঠাৎই জ্ঞান হারান তিনি। তিনি ট্রেডমিলে দৌড়াচ্ছিলেন বলে জানা যায়। সেখান থেকে জ্ঞান হারিয়ে পড়ে যান। সময় নষ্ট না করে তাড়াতাড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এইমসে। ওজিমের ট্রেনারই তাঁকে হাসপাতালে নিয়ে যান। ওয়ার্কআউট শুরু করার আগে থেকেই তিনি বুকে ব্যথা অনুভব করেন এবং এরপরই এই দুর্ঘটনা ঘটে। হাসপাতালে নিয়ে যেতেই রাজু শ্রীবাস্তবকে দুবার সিপিআর দেওয়া হয়। অসুস্থ হওয়ার কিছু সময় আগেই সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন রাজু শ্রীবাস্তব। ইনস্টাগ্রামে একটি কমেডি কনটেন্ট আপলোড করেছিলেন তিনি। সেই ভিডিয়োতে ছিল ফোনের কলারটিউনে কোভিড ১৯ ছড়িয়ে পড়ার ইনফরমেশন নিয়ে কিছু ট্যুইস্ট। এছাড়াও নানা মজার ভিডিয়োতে প্রায়শই নানা বর্ষীয়ান অভিনেতা যেমন শশী কাপুর, বিনোদ খান্না সহ আরও অনেকের মিমিক্রি করতে শোনা যায় তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments