Thursday, August 11, 2022
Google search engine
HomeবিনোদনPriyanka Chopra: এবার প্রিয়াঙ্কার সঙ্গে অ্যাডভেঞ্চারে যেতে চাইছেন বিয়ার গ্রিলস!

Priyanka Chopra: এবার প্রিয়াঙ্কার সঙ্গে অ্যাডভেঞ্চারে যেতে চাইছেন বিয়ার গ্রিলস!


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  তারকাদের সঙ্গে জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়ান বিয়ার গ্রিলস(Bear Grylls)। তাঁর শো ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস, ওটিটির অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো। এই শোয়ে বিয়ার গ্রিলসের সঙ্গে একাধিকবার দেখা গেছে বলিউডের তারকাদের। ভিকি কৌশল থেকে অক্ষয় কুমার, রণবীর সিং এমনকি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ছিলেন সেই তালিকায়। এবার ফের এক ভারতীয় তারকার অপেক্ষায় রয়েছেন বিয়ার, কে তিনি? তবে এবার আর পুরুষ তারকা নয়, বিয়ারের নজরে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka Chopra)।

বরাবরই তাঁর রিয়ালিটি শোয়ে দেখা গেছে পুরুষ তারকাদের। জঙ্গলে অ্যাডভেঞ্চারের পাশাপাশি উঠে এসেছে তাঁদের জীবনের গল্প। সম্প্রতি এই শোয়ে গিয়েছিলেন রণবীর সিং। তবে শুধু পুরুষ তারকা নয়, এবার কোনও নারী তারকাকে সঙ্গে নিয়ে অ্যাডভেঞ্চারে যেতে চান বিয়ার গ্রিলস। আর সেই পছন্দের তালিকায় প্রথম স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসও গিয়েছিলেন বিয়ারের শোয়ে। এবার তিনি সঙ্গী হিসাবে চান প্রিয়াঙ্কাকে।

আরও পড়ুন: Watch: বিস্ফোরক ভিডিয়ো! ‘আর কত নামবেন উর্ফি?’

আরও পড়ুন: Kajol: ‘আমার জীবন থেকে বিদায় নাও’, রেগে কাকে বললেন কাজল?

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘প্রিয়াঙ্কা অনবদ্য। ওঁর স্বামী একবার আমার অ্যাডভেঞ্চারে সঙ্গী হয়েছিলেন, খুবই ভালো ছেলে। সকলেই প্রিয়াঙ্কাকে পছন্দ করেন, এবং মানুষ ওঁর গল্প শুনতেও ভালোবাসবেন।’ সেই সাক্ষাৎকারে গ্রিলসের মুখে শোনা যায় রণবীরের সুখ্যাতিও। বিয়ার বলেন, ‘জীবনের আসল উদ্দেশ্যেই হল বেঁচে থাকার রসদ খুঁজে নেওয়া। মন থেকে ভাল থাকা এবং নিত্যনতুন রাস্তা খোঁজা খুব দরকার। এই সমস্ত গুণ রণবীরের মধ্যে রয়েছে।’

আরও পড়ুন: #BoycottLaalSinghChaddha: ‘ওরা মনে করে, এই দেশ আমার নয়’! কেন বললেন আমির?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments