Thursday, August 11, 2022
Google search engine
HomeবিনোদনPrem Chopra reacts to death rumours, says Rakesh Roshan called him to...

Prem Chopra reacts to death rumours, says Rakesh Roshan called him to ask if he’s alive


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভুয়ো খবরে জেরবার বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া (Prem Chopra)। বুধবার সকালে প্রেম চোপড়া প্রয়াত হয়েছেন বলে খবর ছড়িয়ে পড়ে। আর এমন ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেতা। প্রেম চোপড়া জানিয়েছেন, বুধবার সকালে হঠাৎই তিনি রাকেশ রোশনের কাছ থেকে ফোন পান। বিস্মিত রাকেশ তাঁকে প্রশ্ন করেন, ‘আপনি বেঁচে আছেন?’। তবে শুধু রাকেশ রোশন নন, এদিন সকাল থেকে প্রেম চোপড়ার মৃত্যু সংবাদ শুনে অনেকেই তাঁর বাড়িতে ফোন করতে শুরু করেন। 

গোটা ঘটনায় আক্ষেপের সুরে প্রেম চোপড়া সংবাদমাধ্যমকে জানান, ‘এটাকে পৈশাচিক আনন্দ ছাড়া আর কীই বা বলব! আমি আর পৃথিবীতে নেই, এখবর কেউ ছড়িয়ে দেওয়ার মধ্যে দিয়েই সুখ খুঁজে পেয়েছেন। তবে আমি বেঁচে আছি, এই তো কথা বলছি, সুস্থ আছি।’ প্রেম চোপড়া আরও জানান, আমি সকাল থেকে অজস্র ফোন পেতে শুরু করি। আমার খুব জানতে ইচ্ছে করছে আমার সঙ্গে কে এমনটা করল? আমি আপনাদের জানাতে চাই, ঠিক ৪ মাস আগে আমার বন্ধু জীতেন্দ্রর সঙ্গেও ঠিক একই ঘটনা ঘটানো হয়েছিল। এটা বন্ধ হওয়া উচিত।’

আরও পড়ুন-‘রণবীরকে নগ্ন দেখে কোথাও আমার নারীত্ব অপমানিত হয়নি…’

গত জানুয়ারিতে প্রেম চোপড়া এবং তাঁর স্ত্রী উমা চোপড়া কোভিড আক্রন্ত হয়ে লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। যদিও কিছুদিন পরে সুস্থ হয়ে তাঁরা বাড়ি ফিরে যান। প্রসঙ্গত, ১৯৬০ সালে অভিনয় জীবন শুরু করেন প্রেম চোপড়া। প্রেম অভিনীত সেরা চলচ্চিত্র গুলি হল, শহিদ (১৯৬৫), উপকার (১৯৬৭), পূরব অর পশ্চিম, দো রাস্তে (১৯৬৯), কাটি পাতং (১৯৭০), দো আনজানে (১৯৭৬), জাদু তোনা (১৯৭৭), কালা সোনা, দোস্তানা (১৯৭৭, ১৯৮০), ক্রান্তি (১৯৮১), জানওয়ার (১৯৮২), ফুল বনে অঙ্গারে (১৯৯১) সহ আরও বেশকিছু ছবি। প্রয়াত অভিনেতা রাজেশ খান্নার সঙ্গে ১৯টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন প্রেম। তাঁকে শেষ দেখা গিয়েছিল বরুণ ভি শর্মার ‘বান্টি অউর বাবলি ২’ ছবিতে যেটি ২০২১-এর নভেম্বরে মুক্তি পেয়েছিল।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments