Sunday, June 26, 2022
Google search engine
HomeবিনোদনParineeti-র বদলে Rashmika, Ranbir Kapoor-র Animal-এ 'ন্যাশনাল ক্রাশ' / rashmika madanna to...

Parineeti-র বদলে Rashmika, Ranbir Kapoor-র Animal-এ ‘ন্যাশনাল ক্রাশ’ / rashmika madanna to replace parineeti chopra in rabir kapoor starrer animal set to release late next year


নিজস্ব প্রতিবেদন: দক্ষিনী তারকা রশ্মিকা মান্দানাকে এবার দেখা যাবে রণবীর কাপুরের বিপরিতে। ক্রাইম ড্রামা ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করবেন তিনি।

‘কবির সিং’ এবং ‘অর্জুন রেড্ডি’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালনা করবেন এই সিনেমাটি। সিনেমার প্রযোজক ভুশন কুমার এবং কৃষ্ণন কুমারের ‘T-Series”। এছাড়াও প্রযোজনায় রয়েছে প্রনয় রেড্ডি ভাঙ্গার ভদ্রকালি পিকচার্স এবং মুরাদ খেতানির সিনেল স্টুডিওস। ২০২৩ সালের ১১ অগাস্ট প্রেক্ষাগৃহে আসার কথা রয়েছে এই সিনেমার। 

T-Series একটি টুইট মান্দানার যোগদানের কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছে। টুইটে তারা লিখেছে উগাদি এবং গুডি পারওয়ার শুভ অনুষ্ঠানের সময়ে আমরা @iamRashmika-কে #Animal টিমে স্বাগত জানাচ্ছি। শুটিং শুরু হবে এই গ্রিষ্মে। 

 

আরও পড়ুন: Will Smith: অস্কারমঞ্চে চড়ের জের! ফিল্ম অ্যাকাডেমি থেকে পদত্যাগ উইল স্মিথের

মান্দানা মূলত কন্নড় এবং তলুগু ছবিতে অভিনয় করেন। ‘গিত গোবিন্দম’, ‘দেবদাস’, ‘ইয়াজামানা’, এবং ‘ডিয়ার কমরেড’-এর মত সিনেমায় তার অভিনয় দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। মান্দানার সর্বশেষ সিনেমা ছিল আল্লু অরজুনের বিপরিতে পুষ্পা। বলিউডে তিনি ডেবিউ করতে চলেছেন ‘মিশন মঞ্জু’ সিনেমার মধ্য দিয়ে। এই সিনেমায় তার বিপরিতে থাকবেন সিদ্ধার্থ মালহোত্রা। আমিতাভ বচ্চনের বিপরিতে গুডবাই নামে একটি হিন্দি সিনেমাতেও দেখা যাবে তাকে।

অ্যানিমাল সিনেমায় রণবীর কাপুর ছাড়াও থাকবেন অনিল কাপুর এবং ববি দেওল। শুরুতে পরিণীতি চোপড়ার অভিনয় করার কথা থাকলেও শিডিউলের সমস্যা থাকায় ছবি থেকে বেরিয়ে আসতে হয় তাকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments