Thursday, August 11, 2022
Google search engine
HomeবিনোদনNachiketa Chakraborty : হিন্দি গানের আবদার শুনে বললেন ছাগল, বলদ! মেজাজ হারালেন...

Nachiketa Chakraborty : হিন্দি গানের আবদার শুনে বললেন ছাগল, বলদ! মেজাজ হারালেন নচিকেতা


Nachiketa Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  লাইভ শো করছিলেন নচিকেতা, সেখানেই এক শ্রোতা হিন্দি গানের জন্য অনুরোধ করেন তাঁকে। আর তাতেই বেজায় চটে যান গায়ক। রেগে গিয়ে প্রশ্ন কর্তাকে পাল্টা আক্রমণ করতে শোনা যায় নচিকেতা চক্রবর্তীকে। এমনকি অনুরোধকারীকে গালি দিতেও ছাড়লেন না জনপ্রিয় গায়ক। প্রকাশ্যে ‘বলদ’, ‘ছাগল’ কিছুই বলতে বাকি রাখেননি তিনি। সম্প্রতি ড: গর্গ চট্টোপাধ্যায় ফ্যান ক্লাব নামে একটি ফেসবুক পেজে ভিডিয়োটি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। নচিকেতার এই ভিডিয়ো নিয়েই চর্চায় ব্যস্ত নেটিজেনরা।

ঠিক কী ঘটেছে? 

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে, নচিকেতা এক শ্রোতার উদ্দেশ্যে প্রশ্ন করছেন, ‘কেন বাংলা গানে কী অসুবিধা তোমার? কেন? বাংলা মাটিতে বসে হিন্দি? লজ্জা করে না তোমার? ছাগল! এই কথাটা বিহারে গিয়ে বলতে পারবে, যে বাংলা গান শুনব। হাড় গুঁড়ো করে দেবে। এই হল বাঙালি, বুদ্ধি নেই রে, বলদ।’

এরপর নতুন ব্যকগ্রাউন্ডে মিউজিক বেজে ওঠে, তবে নতুন গান শুরু করতে গিয়েও থেমে যান তিনি। ফের বলেন, ‘এদের কিছু বলে না বলে পার পেয়ে যায়। আরে আমি নচিকেতা রে।’ ভিডিয়োতে দেখা যাচ্ছে নচিকেতা যখন তাঁর বক্তব্য রাখছেন, তখন কিছু শ্রোতা চিৎকার করে তাঁকে সমর্থন করে চলেছেন। ফেসবুকে ড: গর্গ চট্টোপাধ্যায় ফ্যান ক্লাবের অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি পোস্ট করে ক্যাপাশানে নচিকেতার বক্তব্য তুলে ধরে লেখা হয়েছে ‘বাংলা ও বাঙালির কণ্ঠ। বাংলা ভাষা বলে জীবিকা নির্বাহ করা সব বাঙালি গায়ক-গায়িকা, নায়ক-নায়িকার উচিত নচিকেতার থেকে শেখা শিরদাঁড়ার মানে কি। জয় বাংলা’ যদিও ঠিক কোথায় নচিকেতা শো করছিলেন, এটা ঠিক কবেকার ঘটনা, তা অবশ্য ভিডিয়োতে স্পষ্ট নয়।

আরও পড়ুন-স্ক্যান্ডাল, এমএমএস আর সেলেব-সুন্দরীরা…

আরও পড়ুন-কোরিয়ান ‘হাওয়া’য় কাঁপছে বাংলাদেশ

ভিডিয়োটির নিচে উঠে এসেছে নেট নাগরিকদের নানান মন্তব্য। এক ব্য়ক্তি লিখেছেন, ‘এটা একজন শিল্পীর কথা হতে পারে না। সে বাঙালি বলে শুধু বাংলা গানই গাইবেন, এটা আবার কেমন কথা হলো। নানা ধরনের গান গাইতে দক্ষতা লাগে। উনি পারেন না এটা ওনার ব্যর্থতা। ওনার এমন আচরণ সমর্থন যোগ্য না। তীব্র ধিক্কার জানাই।’ আবার আরেক ব্য়ক্তি লিখেছেন, ‘সত্যি সত্যি সত্যি। এই সাহস প্রত্যেকের মধ্যে ছড়িয়ে দাও।’ আরও এক নেট নাগরিক লিখেছেন, ‘গানের কোনো সীমানা হয় না। এই শিল্পী নিজে হয়তো খুব চাইতেন যে অন্তত একটা হিন্দি গান গাইবেন জীবনে, না পেয়ে আঙুর ফল টক।’, ‘দারুণ, জয় বাংলা’। এমনই নানান মন্তব্য উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments