Wednesday, September 28, 2022
Google search engine
HomeবিনোদনMahhi Vij : তিন বছরের মেয়েকে নিয়ে আগুনের গ্রাসে মাহী, কোনওক্রমে রক্ষা

Mahhi Vij : তিন বছরের মেয়েকে নিয়ে আগুনের গ্রাসে মাহী, কোনওক্রমে রক্ষা


Mahhi Vij, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জীবন বড়ই অনিশ্চিত। কিছুদিন আগেই বিমানে ফেরার পথে বড়সর দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী মাহী ভিজ। যে দুর্ঘটনায় তাঁর সঙ্গে তাঁর তিন বছরের মেয়ে তারারও প্রাণ যেতে পারত। সম্প্রতি, সেটা নিয়েই মুখ খুলেছেন অভিনেত্রী মাহী ভিজ। গোয়া থেকে ফেরার সময় এই দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন বলে জানিয়েছেন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রাম পোস্টে সেকথা জানতে পেরে হতবাক মাহীর অনুরাগীরা। 

সম্প্রতি, সপরিবারে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন মাহী ভিজ। সেখানকার বেশকিছু ছবি ও ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেন অভিনেত্রী। তবে ২৪ অগস্ট মেয়ে তারার সঙ্গে একটি হাসিখুশি ছবি পোস্ট করে গোয়া থেকে ফেরার পথে সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা জানান মাহী। লেখেন, ‘জীবন বড়ই অনিশ্চিত। বিমান ওড়ার কিছুক্ষণ আগেই ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। সেসময় প্রথমবার আমি শুধুই অসাড় হয়ে আমার মেয়ে তারার দিকে তাকিয়ে ছিলাম। আমার মা তারার হাত ধরে ছিলেন আর প্রার্থনা করছিলেন। আমাদের জীবন রক্ষার জন্য বিমান চালক ও বিমান কর্তৃপক্ষকে ধন্যবাদ। আশীর্বাদ সত্যিই কাজ করে, তারার সঙ্গে সেটাই রয়েছে, তাই আপনাদের সকলকে ধন্যবাদ।’ 

আরও পড়ুন-‘আজকাল তো শুধুই যৌনতা’, স্তন্যদানের দৃশ্য নিয়ে মুখ খুললেন মন্দাকিনী

মাহী ভিজের এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে যায়। কেউ লেখেন, ‘সত্যিই ভয়ঙ্কর ঘটনা। ঈশ্বরকে ধন্যবাদ যে আপনারা সুরক্ষিত আছেন।’ কেউ লেখেন, ‘আপনাদের দুজনের সঙ্গেই আশীর্বাদ রয়েছে।’, কারর কথায়, ‘সত্যিই ভয় পাওয়ার মতোই ঘটনা। ঈশ্বর করুণাময়, সাবধানে থাকুন।’

আরও পড়ুন-মিকা সিং স্বয়ম্বরে সুন্দর, আকাঙ্ক্ষা লিভ ইনে

প্রসঙ্গত, ২০১১ সলে সহ অভিনেতা জয় ভানুশালীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন মাহী ভিজ। ২০১৯ সালে তাঁদের জীবনে আসে কন্যা সন্তান তারা। সম্প্রতি ৩ বছরে পা দিয়েছে তারা ভানুশালী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments