Wednesday, September 28, 2022
Google search engine
HomeবিনোদনKartik Aaryan-Kiara Advani: কিয়ারার সঙ্গে শুরু 'প্রেম কাহিনী', সোশ্যাল মিডিয়ায় পোস্ট কার্তিক...

Kartik Aaryan-Kiara Advani: কিয়ারার সঙ্গে শুরু ‘প্রেম কাহিনী’, সোশ্যাল মিডিয়ায় পোস্ট কার্তিক আরিয়ানের


Kartik Aaryan-Kiara Advani, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিয়ারার সঙ্গে প্রেমে মজেছেন কার্তিক আরিয়ান। নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করে ঘোষণা করলেন কার্তিক আরিয়ান। কী চমকে গেলেন? ভাবছেন তো হঠাৎ সিদ্ধার্থকে ছেড়ে রাতারাতি কী করে কার্তিকের প্রেমে পড়লেন অভিনেত্রী? আসলে তাঁদের এই প্রেম রিয়েল লাইফ লাভস্টোরি নয়, সবটাই তাঁদের আগামী ছবি ‘সত্য প্রেম কি কথা’ ছবির প্রচার। ‘ভুলভুলাইয়া টু’ ছবির সাফল্যের পরেই আবারও একসঙ্গে জুটি বেঁধেছেন দুই তারকা। কিছু সপ্তাহ আগেই কার্তিক জানিয়েছিলেন যে, এই ছবির নাম পরিবর্তন হয়েছে, শনিবার কার্তিক জানালেন যে, এদিন থেকেই শুরু হল ছবির শ্যুটিং।

আরও পড়ুন: Mouni Roy Viral Photo: ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার, স্বচ্ছ শাড়িতে আলিয়াকে দশ গোল মৌনীর

এই ছবির নাম আগে ছিল ‘সত্য নারায়ণ কি কথা’, কিন্তু সেই নাম নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছিল তোলপাড়। এরপরই সেই নাম পরিবর্তনের সিদ্ধান্ত নেন ছবির গোটা টিম। বর্তমানে ছবির নাম পরিবর্তিত করে রাখা হয়েছে, ‘সত্য প্রেম কি কথা’। ছবির পরিচালক সমীর বিদ্বানস। কিছু সপ্তাহ আগেই ছবির টিমের তরফ থেকে জানানো হয় যে, ছবির নাম কিছু মানুষের ধর্মীয় ভাবাবেগে আঘাত হানতে পারে তাই বদলে ফেলা হয়েছে ছবির নাম। শনিবার দিন থেকেই শুরু হল এই ছবির শ্যুটিং। ছবির মুখ্য দুই চরিত্র কথা ও সত্তু হিসাবে অভিনয় করছেন কিয়ারা আডবানী ও কার্তিক আরিয়ান। প্রথমদিনের শ্যুটে হাজির ছিল ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা সহ গোটা টিম। ভুলভুলাইয়া টু-এর পর সাফল্যের পর এই মিউজিকাল লাভ স্টোরিতে নজর কাড়বেন কার্তিক ও কিয়ারা।

আরও পড়ুন: Amitabh Bachchan, Rashmika Mandanna: অমিতাভ বচ্চনের পরিবারে শামিল রশ্মিকা মন্দানা…

প্রসঙ্গত, ছবির নাম সামনে আসার পর থেকেই মধ্যপ্রদেশে বিতর্কের সম্মুখীন হয় এই ছবি। হিন্দুত্ববাদী সংস্থা, স্ংস্কৃতি বাঁচাও মঞ্চ ভোপালের বিভিন্ন পুলিস স্টেশনে ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার বিরুদ্ধে জমা পড়েছিল একাধিক অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে তৈরি হয়েছিল বেশ কয়েকটি ক্রিমিনাল কেস। ভোপালে গেলে তাঁর মুখে কালি লেপে দেওয়া হবে এমনও হুমকি পেয়েছিলেন সাজিদ। ওই সংগঠনের প্রেসিডেন্ট জানান যে, ছবির মাধ্যমে প্রায়শই হিন্দু দেব দেবীদের অবমাননা করা হয়। এই ছবির টাইটেলও সেরকমই। এই জাতীয় নাম কোনওভাবেই সহ্য করা হবে না, যা হিন্দু ধর্মীয় ভাবাবেগে আঘাত হানে। ইতিমধ্যেই ছবির রিলিজ ডেট ঘোষণা করা হয়েছে। আগামী বছর ২৯ জুন মুক্তি পাবে ‘সত্য প্রেম কি কথা’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments