Wednesday, September 28, 2022
Google search engine
HomeবিনোদনHrithik Roshan: হৃত্বিকের সঙ্গে একই বাড়িতে কাছাকাছি, অদেখা ছবি ফাঁস আমিশার

Hrithik Roshan: হৃত্বিকের সঙ্গে একই বাড়িতে কাছাকাছি, অদেখা ছবি ফাঁস আমিশার


Hrithik Roshan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হৃত্বিক রোশন এবং আমিশা প্যাটেল, বলিউডে একসঙ্গেই হাত ধরাধরি করে কেরিয়ার শুরু করেছিলেন। ছবির নামকহো না পেয়ার হ্যায়’। ২০০০ সালে ১৪ জানুয়ারি মুক্তি পায় রাকেশ রোশন পরিচালিত এই ছবি। মুক্তি পেতেই বক্স অফিসে সুপার হিট হয় কহো না পেয়ার হ্যায়’। প্রায় ৩০০ কোটির ব্যবসা করেছিল হৃত্বিক-আমিশার প্রথম ছবি। সে তো না হয় হল তত্ত্ব কথা, তবে শনিবার সকালে স্মৃতির সরণী বেয়ে ২২ বছর পুরনো সেই দিনে ফিরে গেলেন আমিশা। ভাসলেন নস্টালজিয়ায়। 

অনুরাগীদের অনুরোধ রাখতে পেশাদার এবং ব্যক্তিগত জীবন থেকে বেশকিছু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন আমিশা প্যাটেল। সেকারণেই শুক্রবার নিজের ইনস্টা হ্যান্ডেলে কহো না পেয়ার হ্যায়’ ছবির শ্যুটিংয়ের প্রথমদিনের ছবি পোস্ট করেছিলেন আমিশা। যেখানে তাঁকে গজল সম্রাট জগজিৎ সিং-এর সঙ্গে দেখা গিয়েছিল। ক্যাপশানে জগজিৎ সিংকে ‘গড ফাদার’ বলে উল্লেখ করেন আমিশা। গজলের প্রতি নিজের ভালোবাসার কথাও প্রকাশ করেন। শনিবার হৃত্বিক রোশনের সঙ্গে একটি অদেখা ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে অল্প বয়সের দুই তারকাকে দেখা গেল। ছবি পোস্ট করে আমিশা লিখেছেন, ‘অনুরোধ এবং প্রতিশ্রুতি মতো আমি পুরনো কিছু ছবি এবং ভিডিয়ো পোস্ট করছি। দক্ষিণ মুম্বইয়ের যে বাড়িতে আমি বড় হয়েছি, সেই বাড়িতে হৃত্বিক এবং আমি। আমাদের দুজনেরই পরিবার এবং বন্ধুরা কহো না পেয়ার হ্যায় শ্যুট শুরুর আগে সেটার সেলিব্রেশনে হাজির হয়েছিল। এই ছবি তোলার কয়েকদিনের মধ্যেই আমরা ছবির কাজ শুরু করি।’ আমিশার পোস্ট করা এই ছবির নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। 

আরও পড়ুন-বেবি বাম্প নিয়েই রণবীরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’র প্রচারে অন্তঃসত্ত্বা আলিয়া

শুক্রবারই ৪৬ বছরে পা দিয়েছেন আমিশা প্যাটেল। প্রসঙ্গত, খুব শীঘ্রই ‘বিক্রম বেদা’ এবং ফাইটার ছবিতে দেখা যাবে হৃত্বিক রোশনকে। ‘বিক্রম বেদা’তে সইফ আলি খানের সঙ্গে দেখা যাবে বলিউডের গ্রিক গডকে। আবার ‘ফাইটার’ ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধেছেন হৃত্বিক। আবার বহু বছর পর ‘গদর-২’ ছবিতে সানি দেওলের বিপরীতে পর্দায় ফিরছেন আমিশা প্যাটেল।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments