Tuesday, June 28, 2022
Google search engine
HomeবিনোদনEXCLUSIVE LOOK:অন্ধ জমিদারের চরিত্রে ঋত্বিক চক্রবর্তী, ‘পরিচয় গুপ্ত’ থাকবে তো?

EXCLUSIVE LOOK:অন্ধ জমিদারের চরিত্রে ঋত্বিক চক্রবর্তী, ‘পরিচয় গুপ্ত’ থাকবে তো?


দেবপ্রিয় দত্ত মজুমদার: এক অন্ধ জমিদার আর তাঁর গল্প নিয়েই ছবি ‘পরিচয় গুপ্ত’। পরিচয় গুপ্ত কী কারোর নাম নাকি তাঁর পরিচয়টাই গুপ্ত সে প্রশ্ন এখনই খোলসা করতে নারাজ পরিচালক। রণ রাজের এই ছবির মুখ্য চরিত্র ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)। জি ২৪ ঘণ্টায় প্রথম এই ছবির লুক সামনে আসে। এক্সক্লুসিভ এই লুক দেখে খুশি ঋত্বিকের অনুরাগীরা। ঋত্বিককে দেখেই ছবির গল্প লিখেছেন পরিচালক, তাঁর জন্যই তৈরি এই চরিত্র জানালেন জি ২৪ ঘণ্টাকে।

আরও পড়ুন:Amitabh Bachchan-Ambarish Bhattacharya: পর্দায় অমিতাভ বচ্চনের সঙ্গে অম্বরীশ ভট্টাচার্য, কীসের শুটিং করছেন তাঁরা?

পরিচালক ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিলেন, চাকরি পাওয়ার পর তাঁর মনে হয়েছে তিনি আসলে সমাজের জন্য কিছু করতে চান, কিছু শ্রেনির মানুষদের কথা বলতে চান, ছবির মাধ্যমে সমাজকে বার্তা দিতে চান, তাই এই ছবি তৈরির ভাবনা। ছবিতে ভিন্ন লুকে ধরা দেবেন জয় সেনগুপ্ত (Joy Sengupta)। লুক দেখে ট্রান্সজেন্ডার মনে করলেও আদপে তা তিনি নন। ছোট থেকে মেয়ে সাজিয়ে বড় করা হয় তাঁকে। দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকেও (Indraneil Sengupta)। চেখ টানবে তাঁর লুকও।

১৯৫০ সালের একটি ঘটনা নিয়ে ছবি,  এক জমিদার ও তার প্রিয় বন্ধু আর্কেলজিস্ট এর গল্প।তবে পরিচালক রন রাজ জানান “পরিচয় গুপ্ত এই নাম টা থেকে বোঝা যাচ্ছে কোনো কিছুর সিক্রেট আইডেন্টিটি। সমাজের প্রতিটি মানুষের মধ্যে এই সিক্রেট আইডেনটিটি থেকে থাকে। কিন্তু হয়তো পরিবারের চাপে, সমাজের চাপে সেই প্রতিভাকে নিজেরা আটকে রাখে, পরিচালক দেখাতে চেয়েছেন সেইসময়ের বাবু কালচার‘।

 

 ‘পরিচয় গুপ্ত’-তে থাকবে থ্রিলারের ছোঁয়াও। পরতে পরতে লুকিয়ে টুইস্ট।  ছবিতে সঙ্গীতের দ্বায়িত্বে রয়েছেন সঙ্গীত পরিচালক শুভেন্দু অধিকারী। ছবিটি মুক্তি পাবে পূর্ণাঞ্জলী মিডিয়া প্রাইভেট লিমিটেড এর ব্যানারে। ছবিতে অরিজিৎ সিংয়ের (Arijit Singh) কণ্ঠস্বর অন্য় মাত্রা দেবে, আশা পরিচালকের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments