Thursday, August 11, 2022
Google search engine
HomeবিনোদনDev, Rukmini and Jeet at Ishmart Jodi show at Star Jalsha

Dev, Rukmini and Jeet at Ishmart Jodi show at Star Jalsha


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : শেষের পথে জনপ্রিয় শো ‘ইস্মার্ট জোড়ি’ (Ishmart Jodi)। শীঘ্রই সম্প্রচারিত হবে এই শোয়ের ফিনালে। যেখানে একই মঞ্চে হাজির থাকবেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির দুই সুপারস্টার দেব (Dev) এবং জিৎ (Jeet)। সঙ্গী থাকবেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) এবং সঙ্গীতশিল্পী শান (Shaan)। দেখা যাবে মনামী দে(Monami Dey)কেও। ‘ইস্মার্ট জোড়ি’র ফিনালের মঞ্চে বিশেষ Game খেলতে নামবেন দেব এবং জিৎ। তবে এই খেলায় কে জিতবেন? তা প্রতিযোগীদের হাতেই ছেড়ে দেন দুই তারকা।

 ‘ইস্মার্ট জোড়ি’র ফিনালেতে ঠিক কী করতে চলেছেন দেব এবং জিৎ?

ভিডিয়োতে দেখা যাচ্ছে, দেব বলছেন, ‘এই গেমটা কিন্তু আমি আর জিৎ-দা খেলব। আর সমস্ত প্রতিযোগীরা এবার বিচারকের দায়িত্ব সামলাবেন।’ খেলার নিয়ম অনুসারে দেবকে একটি বাংলা গান শুনে অঙ্গভঙ্গি করতে দেখা যায়। যা দেখে জিৎ বলেন, ঠিক কোন গানটির কথা দেব বলতে চেয়েছেন। জিৎ অবশ্য নিমেষেই উত্তর দিয়ে ফেলেন। এরপর ঠিক একইভাবে আসে দেবের পালা। উত্তর দিতে দেবও সমর্থ হন। তবে কে কত দ্রুত, কত সময়ের মধ্যে উত্তরটা দিয়ে এই খেলায় জয় হাসিল করেছেন, তা ইস্মার্ট জোড়ি সম্প্রচারিত হওয়ার পরই জানা যাবে।

এদিকে ইস্মার্ট জোড়ির ফিনালেতে থাকছে আরও বেশকিছু চমক। যেখানে শানের গাওয়া ‘রিমঝিম ধারাতে’ গানে পারফর্ম করতে দেখা যাবে দেব এবং রুক্মিণীকে। যেটি আসলে দেব-কোয়েল জুটির ‘প্রেমের কাহিনী’ ছবির গান। ফিনালের দিন দেবকে কালো রঙের টাকসিডো এবং রুক্মিণীকে সিলভার গাউনে দেখা যাবে। ইস্মার্ট জোড়ির ফিনালে সম্প্রচারিত হবে ৩১ জুলাই রাত ৮টায়। এর আগে ‘কিশমিশ’ ছবির প্রচারে এই শোয়ে হাজির হয়েছিলেন দেব-রুক্মিণী জুটি। সেই বার সাম্প্রতিক ভাইরাল ‘বাদামকাকু’ দেবকে অনুরোধ করেছিলেন রুক্মিণীকে চুমু খাওয়ার। আবার জিৎ দেবকে প্রশ্ন করে বসেছিলেন, রান্নাবান্নার দায়িত্ব কে সামলাবেন। তখন দেবের উত্তর ছিল, তাঁর বাবার ক্যাটারিং-এর ব্যবসা ছিল, তাই রান্নাটা তাঁর জানা আছে, সেটা তিনিই করবেন। তখন রুক্মিণী বলেছিলেন, তিনি শুধু অনলাইনে অর্ডার করবেন। 

এছাড়াও ফিনালের দিন থাকছে আরও কিছু চমক। বিভিন্ন গানে পারফর্ম করতে দেখা যাবে সুপারস্টার জিৎ এবং অভিনেত্রী মনামী ঘোষকে। গেস্ট জোড়ি হিসাবে থাকবেন শান এবং তাঁর স্ত্রী রাধিকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments