Wednesday, September 28, 2022
Google search engine
HomeবিনোদনChanchal Chowdhury: ‘মুন্নাভাই ৩’ ছবিতে সঞ্জয় দত্তের সঙ্গে চঞ্চল চৌধুরী! মুখ খুললেন...

Chanchal Chowdhury: ‘মুন্নাভাই ৩’ ছবিতে সঞ্জয় দত্তের সঙ্গে চঞ্চল চৌধুরী! মুখ খুললেন অভিনেতা


Chanchal Chowdhury, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ অনেকদিন ধরেই দুই বাংলার সিনে দুনিয়ায় জোর গুঞ্জন যে, সঞ্জয় দত্তের জনপ্রিয় সিরিজ মুন্নাভাইয়ের তৃতীয় ছবি মুন্নাভাই ৩-এ অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে। এই সবেরই সূত্রপাত একটি পোস্ট ঘিরে। বেশ অনেকদিন ধরেই চলছে জল্পনা যে, রাজকুমার হিরানির আগামী মুন্নাভাইয়ে দেখা যাবে তাঁকে। এবার এই জল্পনার অবসান ঘটালেন চঞ্চল চৌধুরী নিজেই। সম্প্রতি তাঁর নয়া ওয়েবসিরিজ ‘কারাগার’ দেখে মুগ্ধ দর্শক থেকে শুরু করে সমালোচকরা। তাঁর অভিনয়ে তিনি জয় করেছেন দুই বাংলার মন। তবে এই মুহূর্তে রাজকুমার হিরানির মুন্নাভাই ছবিতে অভিনয়ের কথা সত্যি নয় বলেই জানান চঞ্চল চৌধুরী।

আরও পড়ুন: Tiger Shroff-Disha Patani: দিশা অতীত, বলিউডের জনপ্রিয় নায়িকার প্রেমে মশগুল টাইগার!

তবে খুব শীঘ্রই একটি হিন্দি ওয়েব সিরিজে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে সেই ওয়েব সিরিজ। সেই ওয়েব সিরিজটা পরিচালনা করবেন রাজকুমার হিরানি। তাঁর মুন্নাভাই ছবিতে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী জানিয়েছেন যে তিনি এটা পরিষ্কার করে বলতে চান যে তিনি কোনওভাবেই মু্ন্নাভাই ৩-এ অভিনয় করছেন না। সম্প্রতি একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের এক চিফ অপারেটিং অফিসার ‘কারাগার’-এ অভিনয়ের জন্য তাঁর প্রশংসা করেন। সেই কমেন্টে ছিল ট্যুইস্ট। সেই পোস্ট দেখেই অনেকে মনে করেন যে মুন্নাভাই সিরিজের আগামী ছবিতে দেখা যাবে তাঁকে। অভিনেতার দাবি ঐ ব্যক্তি অবশ্য এই কথা বলতে চাননি। তাঁর কমেন্টকে অনেকেই ভুল ভেবেছেন।

আরও পড়ুন: Salman Khan: গণপতির আরাধনায় সলমন, ভাইরাল ভাইজানের আরতির ভিডিয়ো

ওটিটি প্ল্যাটফর্ম ও ওয়েব সিরিজ প্রসঙ্গে এই জনপ্রিয় অভিনেতা বলেন যে, বাংলাদেশ ও বাঙালি দর্শক এখন বড় মার্কেট তাই অনেক প্রযোজক ও ওটিটি প্ল্যাটফর্ম বাংলায় কনটেন্ট বানাতে চায়। যাতে তাঁরা সহজেই বাংলাদেশে ছড়িয়ে পড়তে পারে। এই কারণেই বাংলাদেশ ও বলিউডের অভিনেতাদের নিয়ে ওয়েব সিরিজ বানাতে আগ্রহী ওটিটি জায়েন্টগুলো। একটি প্রজেক্টে হয়তো তাঁর পরিচালক হতে চলেছেন রাজকুমার হিরানি, কিন্তু এই বিষয়ে এখনই কিছু নিশ্চিত করে বলা যাবে না, কারণ এখনও সব কিছু ফাইনাল হয়নি।

আরও পড়ুন: Sreelekha Mitra: জন্মদিনে মদ্যপানের ভিডিয়ো ভাইরাল, ‘কারোর অনুপ্রেরণায় খাইনি’, বিস্ফোরক শ্রীলেখা

চঞ্চল চৌধুরীর প্রশংসা করে এক ওটিটি প্ল্যাটফর্মের কর্মকর্তা লেখেন, ‘ঈশ্বরপ্রদত্ত অ্যাক্টিং স্কিল ও অসাধারণ অভিব্যক্তি দিয়ে তুমি যেকোনও কাউকে মোহিত করতে পারো। তুমি একজন সত্যিকারের শিল্পী। খুব তাড়াতাড়ি তোমাকে আমাদের কাস্টিং লিস্টে দেখছি। বড় কিছু পরিকল্পনা করা হোক। তোমার ভবিষ্যতের জন্য অনেক শুভ কামনা। মামু মুন্নাভাই তোমার খোঁজে রয়েছে। বুদ্ধিমানদের জন্য ইশারাই অনেক। বাংলাদেশের সুপারস্টার তোমাকে অনেক ভালোবাসা।’ এখান থেকেই তৈরি হয়েছে নয়া জল্পনা। মামু মুন্না বলতেই অনেকে ভেবেছেন যে, মুন্নাভাই ৩ ছবিতে হয়তো অভিনয় করছেন চঞ্চল। অভিনেতা এই কনফিউশন কাটিয়ে বলেন যে, অনেকেই জানেন না যে রাজকুমার হিরানিকে তাঁর কাছের মানুষেরা মামু মুন্না বলে ডাকে। তিনি সেই আভাসই দিয়েছেন যে, রাজকুমার হিরানির পরিচালনায় অভিনয় করবেন চঞ্চল চৌধুরী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments