Wednesday, June 29, 2022
Google search engine
HomeবিনোদনBelashuru Box Office Collection: কোভিড পরবর্তী সময়ে বক্স অফিসে হায়েস্ট ওপেনিং, প্রথমদিনে...

Belashuru Box Office Collection: কোভিড পরবর্তী সময়ে বক্স অফিসে হায়েস্ট ওপেনিং, প্রথমদিনে কত আয় করল ‘বেলাশুরু’?


নিজস্ব প্রতিবেদন: মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায়(Shiboprasad Mukherjee) ও নন্দিতা রায়ের(Nandita Roy) ছবি ‘বেলাশুরু'(Belashuru)। প্রথম থেকেই এই ছবি নিয়ে নস্টালজিক ছিলেন দর্শকেরা, সেই আবেগের প্রভাব পড়ল ছবির প্রথমদিনের বক্স অফিস কালেকশনে। সৌমিত্র চট্টোপাধ্য়ায়(Soumitra Chatterjee) ও স্বাতীলেখা সেনগুপ্তর(Swatilekha Sengupta) এই ছবি দেখতে হলে ভিড় জমাচ্ছে বাঙালি দর্শক। 

কোভিড(covid) পরবর্তী সময়ে বেশ অনেকদিনই বাংলা ছবির প্রযোজকদের কপালে ছিল চিন্তার ভাঁজ। সেই চিন্তা থেকে কিছুটা হলেও স্বস্তি দিয়েছিল অপরাজিত, এবার চিন্তামুক্তি ঘটাল শিবপ্রসাদ-নন্দিতার ছবি বেলাশুরু। দাম্পত্যের গল্প বলে এই ছবি, সিনেমার ভাষায় সম্পর্কের গাথা লিখেছেন পরিচালকদ্বয়। ছবির দুই মুখ্য চরিত্র সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত যাঁরা ইহলোকে না থাকলেও দর্শকের কাছে জীবন্ত হয়ে উঠেছেন এই ছবির মধ্য দিয়ে। তাঁদের অভিনয়ের জাদুতেই উপচে পড়ছে সিনেমাহল। 

প্রথমদিনে এই ছবির বক্স অফিস নেট কালেকশন ৩৫ লক্ষ টাকা, যা কোভিড পরবর্তী কালে কোনও বাংলা ছবির হায়েস্ট ওপেনিং। নবীনা সিনেমার কর্ণধার নবীন চোখানি জি ২৪ ঘণ্টাকে জানান যে,প্রথমদিনই এই ছবি দেখতে হলে ভিড় জমেছিল। এদিন শিবপ্রসাদ মুখোপাধ্যায় উপস্থিত ছিলেন নবীনা হলে। সেখানে তাঁর ছবির প্রতিক্রিয়া ছিল চোখে পড়ার মতো। সকলেই এই ছবি দেখে মুগ্ধ। ট্রেড অ্যানালিস্ট পঙ্কজ লাডিয়া জি ২৪ ঘণ্টাকে জানান যে,’বেলাশেষে ছিল আইকনিক। প্রথমদিন থেকেই এই ছবির রেসপন্স ভালো। সিঙ্গল স্ক্রিন থেকে শুরু করে প্রত্যেক মাল্টিপ্লেক্সে ৮০% দর্শক সিট বুক ছিল। প্রথমদিনে এই ছবির বক্স অফিস নেট কালেকশন ৩৫ লক্ষ টাকা। গ্রস ধরলে আরও বেশি। উইকেন্ডে আরও ভালো ব্যবসা করবে এই ছবি।’ পিভিআর-এর কর্ণধার উজ্জ্বল বিশ্বাস জানান যে অগ্রিম বুকিংয়েই প্রায় ৭০ থেকে ৭৫ শতাংশ টিকিট বিক্রি হয়েছে এই ছবির। ডিস্ট্রিবিউটর বাবলু দামানি জানান যে, ‘প্রথমদিন থেকেই ভালো সাড়া পাওয়া গেছে। সৌমিত্র-স্বাতীলেখার সেন্টিমেন্ট কাজ করেছে। প্রথমদিন ভালো ব্যবসা করেছে, শোয়ের সংখ্যা বাড়ছে।’

আরও পড়ুন: Belashuru Movie Review: হাতে হাত রেখে ‘বেলাশুরু’ সৌমিত্র-স্বাতীলেখার আশ্চর্য দাম্পত্যের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments