Wednesday, September 28, 2022
Google search engine
HomeবিনোদনAzmeri Haque Badhon: 'আমরা ধর্ম নিয়ে রাজনীতি করি, ব্যবসা করি, ধর্মকে বিক্রিও...

Azmeri Haque Badhon: ‘আমরা ধর্ম নিয়ে রাজনীতি করি, ব্যবসা করি, ধর্মকে বিক্রিও করি’,টিপ বিতর্কে সরব আজমেরি হক বাঁধন


নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া থেকে বাস্তবজীবনে অহরহ নানা ধরনের কুমন্তব্যের শিকার হতে হয় নারীদের। কখনও টিপ পরার কারণে কখনও আবার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেও ট্রোল হতে হয়। এই ট্রোলিং নিয়ে মুখ খুললেন বাংলাদেশি অভিনেতা আজমেরি হক বাঁধন(Azmeri Haque Badhon)।

জি ২৪ ঘণ্টাকে বাঁধন বলেন,’টিপ বিতর্কের পর আমি টিপ পরা একটি ছবি পোস্ট করতেই কুমন্তব্য ধেয়ে আসে সোশ্যাল মিডিয়ায়। এই যে ঘটনাটি ঘটেছে তা যে আগে ঘটেনি এরকমটা নয়। এরকম অহরহ ঘটছে। যিনি এই ঘটনায় আক্রান্ত হয়েছেন তিনি সাহস করে পুলিসের কাছে গেছেন কিন্তু এই ঘটনা আমাদের সাথে অহরহ ঘটছে। যেটা আমার অস্বীকার করলেও এই বীজ বহুদিন আগেই বপন করা হয়েছে আর তা রয়ে গেছে। এই বীজটা হয়তো আমার ভেতরে ছিল কিন্তু সেটা কখনও আমায় এমনভাবে তাড়িত করতে পারেনি যে আমি টিপ পরতে পারব না, সিঁদুর পরতে পারব না। আমি শখ করে শাঁখা পলাও পরি। আমার খুব ভালো লাগে। আমার প্রচুর বন্ধু আছে যাঁরা অন্য ধর্মাবলম্বী। আমি কিন্তু পুজোয় যাই। আমার প্রসাদের নাড়ু, নিরামিষ খাবার, লুচি খেতে ভীষণ ভালো লাগে। আমাদের বাসায় ঐ স্বাদ পাওয়া যায় না। আমার ভেতরে বীজটা না বাড়লেও এটা সমাজে রয়ে গেছে। 

নায়িকার আক্ষেপ,’এটা নিয়ে কথা হয় না, এই বিষয়টা আমায় তাড়িত করে। আমার মনে হয়, আমরা ধর্ম নিয়ে রাজনীতি করি, ব্যবসা করি, ধর্মকে বিক্রিও করি। যেটা ভীষণ ভয়ঙ্কর। মানুষের অধিকার নিয়েও এটা হয়। এই অবক্ষয় ক্রমাগত দেখছি। তবে এটা শুধু আজকের ঘটনা নয়। আমার ফেসবুক, ইনস্টাগ্রামে বারবার শুনতে হয়, ‘হিন্দু হয়ে গেছিস নাকি’ ‘স্লিভলেস কেন পরছিস’ ‘তোর মেয়ের কী হবে’ আরও কুৎসিত কুৎসিত কথা শুনতে হয় যা আমি উচ্চারণও করতে পারব না। এটা আমাকে প্রতিনিয়ত ফেস করতে হয়। এটা অবশ্যই আমাদের সামাজিক মূল্যবোধের অবক্ষয়। এই অবক্ষয়ের জন্য শুধু একজন ব্যক্তি দায়ী নয়। এই অবক্ষয়ের জন্য দায়ী সমাজ ব্যবস্থা, রাষ্ট্র ব্যবস্থা আর আমাদের প্রতিবাদ না করার স্বভাব। আমরা কখনোই এই বিষয়ে সোচ্চার হইনি। সেই কারণেই আমাদের সমাজ ধ্বংসের পথে এগিয়ে যাচ্ছে বলে আমি মনে করি।’

আরও পড়ুন: Ramcharan in RRR: ১০০০ কোটির ক্লাবে ‘আরআরাআর’,সেলিব্রেশন পার্টিতে খালি পায়ে রামচরণ,কিন্তু কেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments