Wednesday, September 28, 2022
Google search engine
HomeবিনোদনAnkush Hazra: কেজিএফের ছায়ায় অঙ্কুশের মির্জা, টিজারেই টক অফ দ্য টাউন

Ankush Hazra: কেজিএফের ছায়ায় অঙ্কুশের মির্জা, টিজারেই টক অফ দ্য টাউন


জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: সম্প্রতি মুক্তি পেয়েছে অঙ্কুশের নতুন ছবি ‘মির্জা’-র অফিসিয়াল টিজার। লম্বা চুল,ঘন দাড়ি এবং চশমায় সেজে একেবারে নয়া অবতারে ধরা দিয়েছেন টলি অভিনেতা অঙ্কুশ। সম্মান নাকি পদমর্যাদা কোনটি বেশি গুরুত্বপূর্ণ? এই প্রশ্নকেই মূলত টিজারের মাধ্যমে দর্শকদের কাছে ছুড়ে দিয়েছেন অভিনেতা। ইতিমধ্যেই এই টিজার রীতিমতো সাড়া ফেলে দিয়েছে অনুরাগীদের মধ্যে। তবে এরই মাঝে এবার তাঁর লুক নিয়ে উঠছে প্রশ্ন। অনেকের মতে, মির্জাতে তাঁর লুক নাকি একেবারে মিলে যাচ্ছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এর ‘রকি ভাই’ ওরফে ইয়াসের লুকের সঙ্গে। চলতি বছরের শুরুতেই মুক্তি পেয়েছিল এই ছবিটি। যা সিনেমা হল থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সেনসেশন তৈরি করে দিয়েছিল সেই সময়। মির্জা এবং কেজিএফ-এর মুখ্য চরিত্রে এমন মিল দেখে দর্শকদের মনে ইতিমধ্যেই দানা বাঁধছে নানান প্রশ্ন। তবে কি কেজিএফের গল্পের বাংলা অনুকরণই হতে চলেছে অঙ্কুশের মির্জা? 

আরও পড়ুন: Swastika Mukherjee: খোঁপায় রক্তজবা, ফ্যাশনিয়েস্তা স্বস্তিকায় মুগ্ধ নেটপাড়া

যদিও টিজারে দেখানো ছবির চিত্রনাট্য়টিতে এমন কোনও আভাসই মেলেনি। নির্মাতারা ইতিমধ্যে নিশ্চিত করেছেন যে ‘মির্জা’র গল্পটি আসল এবং দক্ষিণের ছবির রিমেক নয়। বরং টলি পাড়ায় ফের এমন এক ফুল অন অ্যাকশন মুভি দেখে কার্যত উচ্ছসিত ভক্তেরা। অধীর আগ্রহে মুক্তির অপেক্ষায় দিন গুনছে সকলেই। ছবিতে অভিনেতার পাশাপাশি এবার প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে অঙ্কুশকে। তাঁর নিজস্ব প্রযোজনা সংস্থা অঙ্কুশ মোশন পিকচার্স এবং ‘নেক্সজেন ভেঞ্চার্স’-এর যৌথ নিবেদনে ও রক্তিম চট্টোপাধ্যায়ের প্রযোজনায় আগামী বছরেই মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবির চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক আর ব্যাকগ্রাউন্ড স্কোর করেছেন সুদ্ধো রায়। ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন ‘ম্যায় হুঁ না’ খ্যাত সুমিত-সুশীল জুটি। ২০২৩ সালের ইদের ছুটি একেবারে জমজমাট হয়ে উঠবে এই ছবির হাত ধরেই, এমনটাই আশা নির্মাতাদের।

আরও পড়ুন : Mimi Chakraborty: আলি ফজলের সঙ্গে জুটি, মিমি চললেন মুম্বই!
 
 গত ১৫ অগষ্ট এক দুর্দান্ত অনুষ্ঠানের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে ছবির টিজার লঞ্চের অনুষ্ঠান। সেটি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সেদিন পোস্টও করেন তিনি। এবং ক্যাপশনে লেখেন, ‘সকলকে পরিচয় করিয়ে দিচ্ছি মির্জার সঙ্গে, আগামী ঈদে নিজেরাই ওকে সমস্ত নিয়ম ভাঙতে দেখতে পাবেন’। মির্জা ছাড়াও ভয়, লাভ ম্যারেজ, সেভিংস অ্যাকাউন্ট সহ এক গুচ্ছ কাজ হাতে রয়েছে অভিনেতার। যার জন্যে বর্তমানেই শুটিংয়ের কাজে ভীষণই ব্যস্ত অঙ্কুশ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments