Thursday, August 11, 2022
Google search engine
HomeবিনোদনAnkita Lokhande : বিয়ের ৬ মাস, মা হচ্ছেন অঙ্কিতা লোখান্ডে!

Ankita Lokhande : বিয়ের ৬ মাস, মা হচ্ছেন অঙ্কিতা লোখান্ডে!


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হতে চলেছেন ‘পবিত্র রিস্তা’ অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)! সম্প্রতি এই সুখবর সংবাদমাধ্যমকে জানিয়েছেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। হ্যাঁ, ঠিকই শুনছেন। রাখি সাওয়ান্ত বলেন, ‘অঙ্কিতা খুব শীঘ্রই আপনাদের মা হওয়ার সুখবর শোনাবেন।’

অঙ্কিতার মা হওয়ার খবর জানালেও রাখির সন্দেহ প্রকাশ করে বলেন, ‘আমি জানি না অঙ্কিতা কেন সেই দাম্পত্য সুখ পাচ্ছেন না, যেটা ওঁর প্রাপ্য।’ তবে বাবা-মা হওয়ার বিষয়ে অঙ্কিতা লোখান্ডে এবং তাঁর স্বামী ভিকি জৈন এবিষয়ে এখনও কিছু জানাননি।

বৃহস্পতিবারই ৬ মাসের বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন অঙ্কিতা ও ভিকি। বিবাহিত জীবনের ৬ মাস উপলক্ষে ভিকির সঙ্গে একগুচ্ছে ছবি পোস্ট করে অঙ্কিতা লেখেন, ‘আমাদের সুখী ৬ মাস বেবি। জীবনকে এত স্পেশাল করে তোলার জন্য পরিবারের সদস্যদের ধন্যবাদ, বিশেষ করে আমার প্রিয় বৌদিকে। খুব তাড়াতাড়ি ফিরে এসো সকলে। সবাইকে অনেক ভালোবাসা।’

আরও পড়ুন-‘রিয়াই ধ্বংস করেছে সুশান্তের জীবন’

গত বছর ১৪ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন। বিয়ের পরেই টেলি শো ‘স্মার্ট জোড়ি’র তকমা জিতে নিয়েছেন অঙ্কিতা ও ভিকি। এখন অঙ্কিতা কবে তাঁর মা হওয়ার সুখবর ‘অফিসিয়ালি’ জানান, সেই অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments