Wednesday, September 28, 2022
Google search engine
HomeবিনোদনAmitabh Bachchan : 'বিগ-বি ভগবান'! ৬০ লক্ষ খরচে বাড়িতে অমিতাভের মূর্তি বসালেন...

Amitabh Bachchan : ‘বিগ-বি ভগবান’! ৬০ লক্ষ খরচে বাড়িতে অমিতাভের মূর্তি বসালেন এই দম্পতি


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি শাহেনশা। দুনিয়ার কোণায় কোণায় ছড়িয়ে তাঁর ভক্ত। ফের একবার মিলল এমনই নজির। সম্প্রতি এক প্রবাসী ভারতীয় দম্পতি মহা ধুমধাম করে বাড়িতে বিগ বির মূর্তি বসালেন। আর তার জন্য খরচ হয়েছে ৬০ লক্ষ টাকা। ছবি নেট দুনিয়ায় ভাইরাল (Viral) হতেই মুখ হা নেটিজেনদের। কারা সেই দম্পতি? নিউ জার্সির এডিসন শহরের বাসিন্দা রিঙ্কু শেঠ ও গোপী শেঠ। তাঁদের দাবি, জীবনের প্রতিটি চড়াই-উতরাইয়ে বলিউডের ‘অ্যাংরি ইয়ংম্যান’ জড়িয়ে। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) তাঁদের কাছে দেবতার সমান। তাই বাড়ির সামনে বিশাল কাঁচের বাক্সে প্রতিষ্ঠা করেই ফেললেন তাঁর মূর্তি। শুধু তাই নয়। তাঁরা সোশ্যাল মিডিয়ায় (Social Media) ‘বিগ বি এক্সটেন্ডেড গ্রুপ’ নামক একটি ওয়েবসাইটও চালান।  

১৯৯০ সাল থেকে আমেরিকায় বসবাস করছে ওই পরিবার। তাঁদের ‘গোপী পরিবার’ নামে একটি টুইটার প্রোফাইলও আছে। সেইখান থেকেই ছবি টুইট করে তাঁরা লেখেন, ‘শনিবার ২৭ অগস্ট আমাদের এডিসন এনজে ইউএসএ-এর নতুন বাড়ির সামনে অমিতাভ বচ্চনের মূর্তি স্থাপন করলাম। মিঃ বচ্চনের অনেক ভক্তও মূর্তি উদ্বোধনের অনুষ্ঠানে এসেছিলেন।’ ৫০০ এরও বেশি ভক্ত উপস্থিত ছিলেন ওই অনুষ্ঠানে। প্রধান অতিথি ছিলেন স্থানীয় কমিউনিটি নেতা অ্যালবার্ট জাসানি। তিনিই মূর্তি উদ্বোধন করেন। গোপী ও তার পরিবারসহ আরও অনেকেই মূর্তির সামনে ছবি তোলেন। নাচ-গানসহ এলাহী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল ঐদিন।  সংবাদমাধ্যমকে গোপী জানিয়েছেন, ‘আমার এবং আমার স্ত্রী-এর জন্য বিগ-বি ভগবানের থেকে কোনো অংশে কম না। তাঁর কর্মজীবন থেকে শুরু করে বাস্তব জীবন, যেভাবে তিনি জনসমক্ষে নিজেকে পরিচালনা করেন,সব আমাকে অনুপ্রাণিত করে। তিনি ভীষণই মাটির মানুষ। অন্য তারকাদের মতো না।  তিনি তাঁর ভক্তদের স্নেহ করেন। এই কারণে আমি মনে করি, আমার বাড়ির বাইরে তাঁর আলাদা একটি মর্যাদা থাকা উচিত।’

আরও পড়ুন : Kartik Aryan: শাহরুখ-অক্ষয়-অজয়রা পারেননি, পারলেন কার্তিক! ‘না’ বললেন গুটখাকে…

আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে পরিচালক আর বালকির ছবি ‘চুপ’। যেটি কিনা ‘রোম্যান্টিক সাইকোপাথ’ থ্রিলার। সেই ছবিরই সুরকার হিসাবে অমিতাভ বচ্চনকে বেছে নেন খোদ বালকি নিজেই। এর আগে আর বালকি-র ‘চিনি কম’, ‘পা’, ‘শামিতাভ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। সেই ছবিগুলিতে কাজের সূত্রেই তাঁর সঙ্গে পরিচালকের বন্ধুত্ব। আর বন্ধুত্বের খাতিরেই বালকির অনুরোধ রক্ষা করছেন বিগ বি। কিন্তু দ্বিতীয়বার কোভিড পজিটিভ বিগ বি, টুইট করে জানালেন সে কথা। নিজেই ট্যুইটে লেখেন, ‘এইমাত্র জানলাম কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। বিগত কিছুদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের অনুরোধ করব কোভিড পরীক্ষা করিয়ে নিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments