Wednesday, September 28, 2022
Google search engine
HomeবিনোদনAli Fazal & Richa Chadha’s wedding : দেশলাই বাক্সে বরকনে, সাইকেল চড়ে...

Ali Fazal & Richa Chadha’s wedding : দেশলাই বাক্সে বরকনে, সাইকেল চড়ে বিয়ে করতে যাচ্ছেন আলি ও রিচা


Ali Fazal & Richa Chadha, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ‘থোড়া হটকে’, সকলকে চমকে দিয়ে একটু অন্যভাবেই বিয়ের নিমন্ত্রণপত্র পাঠালেন রিচা চাড্ডা ও আলি ফজল। সাজানো গোছানো ট্রাডিশনাল বিয়ের কার্ড নয়, সকলের কাছে পৌঁছলো পুরনো দিনের দেশলাই বাক্স। তাতে আঁকা আলি ফজল এবং রিচা চাড্ডার ছবি। সেখানে ব্লেজার, লাল টাই এবং সাদা প্যান্ট পরে দেখা যাচ্ছে আলি ফজলকে। আর রিচা চাড্ডার পরনে ট্রাডিশনাল লাল শাড়ি। দুজনেই সাইকেল চালাচ্ছেন। উপরে লেখা ‘কাপল ম্যাচেস’। পুরো কার্ডটিতে একটা রেট্রো লুক দেওয়া হয়েছে। আর আলি ও রিচার ছবি আঁকা হয়েছে কিটস্কি পপ আর্ট স্টাইলে। 

জানা যাচ্ছে, আলি ফজল ও রিচা চাড্ডার বিয়ের কার্ড ডিজাইন করেছেন তাঁদের এক কাছের বন্ধু। বিয়ের অনুষ্ঠানের সমস্ত আয়োজনই একটু অন্যরকমভাবে করতে চান রিচা ও আলি। আর সেই মতোই তোড়জোড় চলছে। আর তাই তাঁদের বিয়ের কার্ডটিও একটু মজা করেই বানানো হয়েছে বলা চলে। এর আগে জানা গিয়েছিল রিচা চাড্ডা এবং আলি ফজলের তাঁদের প্রাক বিবাহ থেকে বিয়ে, সমস্ত অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন ১১০ বছরের পুরনো একটি স্থান। আর সেটি হল ১৯১৩ সালে প্রতিষ্ঠিত দিল্লির ঐতিহ্যাবাহী জিমখান ক্লাব। তবে বিয়ের অনুষ্ঠানের জন্য পুরনো বাড়ি, পুরনো স্টাইল বেছে নিলেও তারকা দম্পতির রিসেপশন কিন্তু মুম্বইতে জমকালোভাবেই আয়োজিত হবে। সেপ্টম্বরের শেষ থেকে অক্টোবরের শুরু পর্যন্ত ৫ দিন ব্যাপী চলবে তারকা দম্পতির বিয়ের যাবতীয় অনুষ্ঠান। অর্থাৎ এক্কেবারে ‘বিগ ফ্যাট ওয়েডিং’-এর কথাই ভেবেছেন আলি-রিচা।

মুম্বই এবং দিল্লির রিসেপশনে উপস্থিত থাকার কথা আলি-রিচার কাছের বন্ধুবান্ধব ও পরিবার-পরিজনদের। এমনকি শোনা যাচ্ছে, আলি-রিচা ঘটা করে সংগীত সেরেমনির আয়োজন করেছেন। এক রিপোর্ট বলছে ‘সংগীত সেরেমনির পর বিয়ে হবে ঐতিহ্যবাহী রীতি-নীতি মেনেই। জানা যাচ্ছে সংগীতে বিশেষ পারফরম্যান্স দেখা যাবে তাঁদের। সচারচর বলিউডের বিয়েতে যেরকম সংগীত অনুষ্ঠান দেখা যায়, তেমনটা একেবারেই চাইছেন না হবু বর-বউ। একটু অন্য স্বাদ আনতেই বিভিন্ন ওয়েডিং প্ল্যানারের সঙ্গে কথাবার্তা চালাচ্ছেন আলি-রিচা।এদিকে এতদিন চুপ থাকলেও সম্প্রতি বিয়ের কথা অফিসিয়ালি ঘোষণা করেছেন রিচা। ট্যুইটারে ছবি পোস্ট করে রিচা লেখেন, ‘নতুন জীবন শুরু হতে চলেছে।’ সঙ্গে লেখেন, ‘অক্টোবরের জন্য আর অপেক্ষা করতে পারছি না’।

প্রসঙ্গত ২০১২ সালে ‘ফুকরে’ ছবির সেটে প্রথম দেখা হয়েছিল আলি ফজল ও রিচা চাড্ডা। সেখান থেকেই তাঁদের বন্ধুত্বের শুরু। ‘ফুকরে থ্রি’ দেখা গিয়েছিল আলি ও রিচাকে। দীর্ঘ ৭ বছর সম্পর্কে থাকার পর ২০১৯-এ রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলি ফজল। ২০২০-তেই তাঁদের বিয়ের কথা ছিল। তবে করোনার প্রকোপে তা সম্ভব হয়নি। অবশেষে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments