Wednesday, June 29, 2022
Google search engine
Homeবিনোদনসোনাক্ষীর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ, জারি জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা / Sonakshi Sinha...

সোনাক্ষীর বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ, জারি জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা / Sonakshi Sinha is involved in fraud case nonbailable warrant issued


নিজস্ব প্রতিবেদন: আইনি বিপাকে সোনাক্ষী সিনহা(Sonakshi Sinha)। বেশ বড়সড় জালিয়াতি মামলার(Fraud Case) অভিযোগ উঠেছে নায়িকার বিরুদ্ধে। এমনকি জালিয়াতি মামলায় তাঁর বিরুদ্ধে জারি হয়েছে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা। দিল্লির একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য অগ্রিম লক্ষাধিক টাকা নিয়ে অনুষ্ঠানে উপস্থিত হননি নায়িকা। সূত্রের খবর সোনাক্ষীর ম্যানেজার আয়োজকদের টাকা ফেরত দিতে না চাওয়ায়ই নায়িকার বিরুদ্ধে মামলা করেছে আয়োজক সংস্থা। 

সূত্রের খবর অনুযায়ী,মোরাদাবাদ থানার অন্তর্গত কাটঘর এলাকার বাসিন্দা ইভেন্ট ম্যানেজার প্রমোদ সিনহা। দিল্লির একটি অনুষ্ঠানে তিনি সোনাক্ষী সিনহাকে প্রধান অতিথি হিসাবে আমন্ত্রণ জানান। ঐ অনুষ্ঠানে উপস্থিত হওয়ার দরুন ৩৭ লক্ষ টাকা অগ্রিম পারিশ্রমিক নেন সোনা। কিন্তু শেষ অবধি সেই অনুষ্ঠানে হাজির হননি নায়িকা। এরপর বারংবার সোনাক্ষীর ম্যানেজারের কাছে সেই টাকা ফেরত দেওয়ার আবেদন করেন ঐ ইভেন্ট ম্যানেজার। কিন্তু তাঁকে ঐ টাকা ফিরিয়ে দেননি সোনাক্ষী। 

আরও পড়ুন: Deepika Padukone: লাল পোশাকে বিমানবন্দরে দীপিকা, নেটিজেনদের ট্রোলের শিকার অভিনেতা

প্রমোদের দাবি, তিনি ৩৭ লক্ষ টাকা ট্রান্সফার করেছিলেন সোনাক্ষীর অ্যাকাউন্টে। তা সত্ত্বেও ঐ অনুষ্ঠানে তিনি আসেননি। এই জালিয়াতি মামলায় নিজের বক্তব্য রেকর্ড করতে মোরাদাবাদ যাওয়ার কথা নায়িকার। কিন্তু বারংবার অনুপস্থিত থাকায় এবার আদালত সোনাক্ষীর বিরুদ্ধে জারি করেছে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা।

আরও পড়ুন: Janhvi Kapoor Birthday: মা শ্রীদেবী চাইতেন না জাহ্নবী কাপুর নায়িকা হোক, কিন্তু কেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments