Wednesday, September 28, 2022
Google search engine
Homeবিনোদনসেরা কোরিয়ান সিরিজ দেখতে চোখ রাখতেই হবে ‘ওয়াচও’ প্ল্যাটফর্মে

সেরা কোরিয়ান সিরিজ দেখতে চোখ রাখতেই হবে ‘ওয়াচও’ প্ল্যাটফর্মে


WATCHO OTT, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ওটিটি প্ল্যাটফর্মে বুঁদ ভারতীয়রা। সিনেমা থেকে ওয়েবসিরিজ, মনোরঞ্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে ওটিটি। যেসব ওটিটি দ্রুত জায়গা করে নিয়েছে ভারতীয় দর্শকের মনে, তারমধ্যে অন্যতম ওয়াচও। এই ওটিটি প্ল্যাটফর্মে রয়েছে বিভিন্ন বিষয়ভিত্তিক ও আকর্ষণীয় কনটেন্ট। মঙ্গলবার এই ওটিটি প্ল্যাটফর্ম ঘোষণা করল তাঁদের নতুন প্রজেক্ট। এবার ৩৪ টি কোরিয়ান ওয়েব সিরিজের হিন্দি ডাবিং ভার্সন সম্প্রচারিত হতে চলেছে ওটিটি প্ল্যাটফর্ম ওয়াচও-তে। এই ওটিটি প্ল্যাটফর্মের মূল লক্ষ্য #রোজানাকেড্রামা অর্থাৎ রোজের কোরিয়ান ড্রামা। এই মুহূর্তে ভারতে কোরিয়ান গল্পের চাহিদা তুঙ্গে। কোরিয়ান নানা গল্প থেকে তৈরি হচ্ছে বলিউডের ছবিও। এবার সেই সব কোরিয়ান গল্প সরাসরি দেখা যাবে হিন্দিতে। সৌজন্যে ওয়াচও-র নয়া উদ্যোগ।

আরও পড়ুন: Salman Khan: অব তক ৫৬! সলমানের চাবুক চেহারায় আগুন নেটপাড়ায়…

ওয়াচও-র নয়া এই প্রজেক্টে প্রতিদিন মুক্তি পাবে ৩ ঘণ্টার কোরিয়ান কনটেন্ট। কী থাকবে সেই কনটেন্টে?  সেই ওয়েব সিরিজের বিষয় হতে চলেছে ভিন্ন ভিন্ন স্বাদের। সেখানে যেমন থাকবে নাটক, কমেডি, রোমান্স সেরকমই থাকতে চলেছে অ্যাকশন, সায়েন্স ফিকশন যা এক অর্থে মনোরঞ্জনে ভরিয়ে রাখবে নয়া প্রজন্মের দর্শককে। এক কথায় কোরিয়ান গল্পকে হিন্দিতে রূপান্তরিত করে ওয়াচও ভারতীয় দর্শকের কাছে খুলে দিতে চলেছে এক নয়া দিগন্ত। এই ওটিটির মাধ্যমেই আন্তর্জাতিক কনটেন্ট ছড়িয়ে পড়বে সাধারণ ভারতীয় দর্শকের মধ্যে। ৩৪টি ওয়েব সিরিজের মাধ্যমে সবমিলিয়ে প্রায় ৬৫০ ঘণ্টার কোরিয়ান ওয়েব সিরিজ মুক্তি পাবে ওয়াচও ওটিটি প্ল্যাটফর্মে। প্রতিদিন মুক্তি পাবে একটি করে নতুন এপিসোড।

আরও পড়ুন: Vijay Deverakonda-Rashmika Mandanna: বিজয় দেবেরাকোন্ডার প্রেমে পড়েছেন রশ্মিকা মন্দানা? অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

এই বিশাল মাপের কনটেন্টে থাকছে বিভিন্ন ধারার গল্প। প্রেমের গল্প, কর্পোরেট রাজনীতি, পারিবারিক গল্প, ফ্যান্টাসি, অ্যাডভেঞ্চার এবং থাকছে কল্পবিজ্ঞানের গল্পও। প্রথম যে কোরিয়ান ওয়েবসিরিজটি হিন্দিতে সম্প্রচারিত হতে চলেছে, সেটি হল ‘ওয়েলকাম টু লাইফ’। এটি একটি ফ্যান্টাসির গল্প। কাহিনীর কেন্দ্রবিন্দুতে রয়েছে এক স্বার্থপর আইনজীবী, যে সেই সব মানুষদের সাহায্য করে যাঁরা আইনের সুযোগ সুবিধা নিতে চায়। একদিন এক গাড়ি দুর্ঘটনার মুখোমুখি হয় সে, সেখানে থেকেই ঘুরে যায় গল্প। এই ওয়েব সিরিজ ছাড়াও তালিকায় রয়েছে ‘ওয়ান পারসেন্ট অফ সামথিং’, ‘একস্ট্রাঅর্ডিনারি ইউ’, ‘কায়রোস’,’ফ্লাওয়ার অফ ইভিল’ ছাড়া আরও অনেক।

আরও পড়ুন: Sushmita Sen: ললিতের সঙ্গে প্রেম নিয়ে শোরগোল! প্রাক্তন রোহমানের সঙ্গে পার্টিতে মজে সুস্মিতা

তবে শুধুমাত্র কোরিয়ান ওয়েব সিরিজের হিন্দি ডাবিং ভার্সন নয়, ওয়াচও ওটিটি প্ল্যাটফর্মে রয়েছে বিভিন্ন ধারার বিভিন্ন শো। ওয়াচও-তে রয়েছে বেশ কয়েকটি অরিজিনাল ওয়েব সিরিজ। তারমধ্যে অন্যতম হল ‘দ্য মর্ণিং শো’, ‘হ্যাপি’, ‘বাউচারে-ই-ইশক’, ‘গুপ্তা নিবাস’, ‘জৌনপুর’, ‘পাপা কা স্কুটার’, ‘আঘাত’, ‘চিটার্স-দ্য ভ্যাকেশন’, ‘সরহদ’, ‘মিস্ট্রি ড্যাড’ , ‘জালসাজি’, ‘ডার্ক ডেস্টিনেশনস’, ‘ইটস মাই প্লেজার’, ‘ফোর থিভস’, ‘লাভ ক্রাইসিস’, ‘অর্ধসত্য’, ‘ছোড়িয়াঁ’ এবং ‘রক্ত চন্দন’। এছাড়াও এই ওটিটি প্ল্যাটফর্মে রয়েছেন কিছু সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের শো, সেগুলি হল ‘লুক আই ক্যান কুক’, ‘ভিকারে হ্যায় আলফাজ’। ওয়াচও প্ল্যাটফর্মে সবমিলিয়ে রয়েছে ৩৫টির বেশি অরিজিনাল শো, ৩০০-র বেশি এক্সক্লুসিভ নাটক এবং কন্নড় হিন্দি তেলগু ভাষায় ১০০-র বেশি লাইভ চ্যানেল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments