Wednesday, June 29, 2022
Google search engine
Homeবিনোদন‘ব্রিদ ইজি’ কোম্পানির মগজ ধোলাইয়ের গল্প নিয়ে আসছে ‘চাঁদমারি’/ Rupankar's team Krishtipotua's...

‘ব্রিদ ইজি’ কোম্পানির মগজ ধোলাইয়ের গল্প নিয়ে আসছে ‘চাঁদমারি’/ Rupankar’s team Krishtipotua’s new play premiered soon


নিজস্ব প্রতিবেদন: তাঁর কণ্ঠে মুগ্ধ আপামর সঙ্গীতপ্রেমীরা। যদিও তাঁর অভিনয়ের গুণমুগ্ধ দর্শকও অনেক। কথা হচ্ছে সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচির। তাঁর দল ‘কৃষ্টিপটুয়া’-কে নিয়ে নতুন নতুন সৃষ্টি তিনি দর্শকের সামনে নিয়ে আসেন। আবারও নতুন এক প্রযোজনা উপস্থাপিত হতে চলেছে। নতুন নাটক ‘চাঁদমারি’, যা প্রথম মঞ্চস্থ হবে আগামী ২০ মার্চ, নিরঞ্জন সদনে ঠিক সন্ধ্যা ৬টায়।

এর আগে ‘জেহাদ’, ‘হীরালালের বায়োস্কোপ’-র মতো সফল প্রযোজনা নাটকের জগতে তো বটেই, ছাপ ফেলেছে সকল শিল্পপ্রেমীদের মনে। প্রতিটি নাটকেই সামাজিক এবং রাজনৈতিক বার্তা তুলে ধরেছে এই দল। এর আগে নাটকের গান এবং আবহসঙ্গীত লাইভ করা হতো, সেটিই ছিল নাটকের ইউ এস পি। তবে এই নতুন প্রযোজনায় সেটা রেকর্ড করা হয়েছে। কারণ এবার প্রচুর কোরিওগ্রাফি দেখার সুযোগ থাকছে দর্শকের। নাটকের দলও বড় হওয়ার ফলে স্টেজে লাইভ মিউজিক, মিউজিশিয়ান সবকিছু একসঙ্গে সম্ভব হচ্ছিল না, তাই রেকর্ড করিয়েছেন রূপঙ্কর।

আরও পড়ুন: The Kashmir Files: অনলাইনে নিখরচায় ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখার টোপ, লিঙ্ক ক্লিক করে খোয়ালেন ৩০ লক্ষ টাকা

রূপঙ্করের মতে, ‘এই নাটকটি ২০১৮ এ লেখা, একজন বিপ্লবীর চরিত্র, তাঁর নাম দেবশঙ্কর। যিনি থিয়েটার করেন, আদপে করেন নাকি তিনি কল্পনায় ভাবেন তা দেখার জন্য নাটকটি দেখতে হবে। মূলত চারটি চরিত্র যাঁরা নাটক করেন, শিবাজী, প্রমিলা, দেবশঙ্কর ও অনির্বাণ। তাঁদের বিপ্লবের গল্পই হল ‘চাঁদমারি’। একটি কোম্পানি যার নাম ‘ব্রিদ ইজি’, এটি ভার্চুয়াল জগত নিয়ে ব্যবসা করে এবং মানুষের মাথাকে অবশ করে দিতে চায়, খানিক মগজ ধোলাইয়ের মতনই। এবার হঠাৎই কোম্পানির মালিক এবং তিনজম কর্মী কিডন্যাপ হয়ে যান, কীভাবে কিডন্যাপ হন, কারাই বা কিডন্যাপ করে তার উত্তর মিলবে নাটকের প্রিমিয়ারে। আবহসঙ্গীত নির্মানে সঙ্গে ছিল আর্যা,রৌনক,আয়শ্রী এবং সুদীপ।’

আরও পড়ুন: Shah Rukh Khan Truth: না ওটিটি প্ল্যাটফর্ম, না কোনও অ্যাপ, SRK+ শুধুমাত্র বিজ্ঞাপনের জন্য?

শিল্পী চৈতালি লাহিড়ির মতে ‘এই নাটকে আমি প্রমিলা,নাটক দেখলে জানবেন। মাঝে অনেকদিন নাটকের কোনো কাজ করতে পারিনি। তাই এটা ভেবে ভালো লাগছে আবার মঞ্চে ফিরছি সকলে।’ সম্পূর্ণ নাটক পরিচালনা করছেন অভিনেতা দেবদাস ঘোষ। তাঁর মতে পরিচালক তথা সহ অভিনেতা দেবদাস  ঘোষ বললেন,‘আশা করি এই নতুন প্রযোজনাও কৃষ্টি পটুয়ার অন্য প্রযোজনাগুলোর মতোই মন কাড়বে, সকলের ভাল লাগবে।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments