Wednesday, June 29, 2022
Google search engine
Homeবিনোদনবিচ্ছেদ ভুলে ফের একসঙ্গে দেখা যাবে ধনুষ ও ঐশ্বর্যকে! আভাসে খুশি ফ্যানেরা...

বিচ্ছেদ ভুলে ফের একসঙ্গে দেখা যাবে ধনুষ ও ঐশ্বর্যকে! আভাসে খুশি ফ্যানেরা / Dhanush and Aishwarya back together Fan assumes


নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি বিচ্ছেদের ঘোষণা করেছিলেন দক্ষিণী সুপারস্টার ধনুষ(Dhanush) ও রজনীকান্তের(Rajnikanth) কন্যা পরিচালক ঐশ্বর্য (Aishwaryaa)। তাঁদের বিচ্ছেদের খবর শুনে দুঃখে ভেঙে পড়েছিল তাঁদের অনুরাগীরা। তবে শুধু অনুরাগীরা নয়, তাঁদের বিচ্ছেদ নিয়ে চিন্তিত হয়ে পড়েছিলেন স্বয়ং রজনীকান্তও। এমনকি ধনুষের বাবা তাঁদের এই বিচ্ছেদের খবরকে নস্যাৎ করে বলেছিলেন, এটা শুধুমাত্র পারিবারিক অশান্তি, আর কিছু নয়। ফ্যানেরাও তাঁদের একসঙ্গেই দেখতে চায়। 

রবিবার পরিচালক সেলভারাঘাবনের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানান রজনীকান্ত কন্যা ঐশ্বর্য। সেলভারাঘাবন হলেন ধনুষের বড় দাদা। এদিন তাঁর সঙ্গে একটি ছবি শেয়ার করেন ঐশ্বর্য লেখেন,’আমার বন্ধু, গুরু, ফাদার ফিগারকে জন্মদিনের শুভেচ্ছা।’ ঐশ্বর্যের সেই শুভেচ্ছা নিজের অ্যাকাউন্টে শেয়ার করে তাঁর উদ্দেশ্য ধনুষের দাদা লেখেন, ধন্যবাদ। এমনকি ঐশ্বর্যকে নিজের মেয়েও আখ্যা দেন তিনি। 

ধনুষ ও ঐশ্বর্য বিচ্ছেদ ঘোষণার সময়েই জানিয়েছিলেন যে তাঁদের এটি যৌথ সিদ্ধান্ত। তাঁরা আলাদা হলেও দুই ছেলে যাত্রা ও লিঙ্গাকে একইসঙ্গে দেখভাল করবেন দুজনে। তাঁদের এই বিচ্ছেদ ঘোষণায় বিব্রত হয়ে পড়েন রজনীকান্ত, তড়িঘড়ি মেয়ে জামাইয়ের সঙ্গে কথাও বলতে যান তিনি। কিন্তু রজনীকান্তকে এড়িয়ে যান ধনুষ। সেসময় বাড়িতে উপস্থিত ছিলেন না তিনি। পাশাপাশি ধনুষের বাবাও তাঁদের এই বিচ্ছেদের বিষয়ে বলেন, তাঁরা আলাদা হতে চেয়েছেন কিন্তু এখনও আইনি প্রক্রিয়া চালু হয়নি। এটি আর পাঁচটা দাম্পত্য কলহের মতো। তিনি ছেলের সঙ্গে কথা বলবেন। এরপর হায়দ্রাবাদে হোটেলে একই রুমে তাঁদের থাকা নিয়েই আশায় বুক বেঁধেছিল অনুরাগীরা। সকলেই চান বিচ্ছেদের সিদ্ধান্ত বদলে ফেলুক এই তারকা দম্পতি। আগামীদিনে তাঁরা কী সিদ্ধান্ত নেন, সেদিকেই তাকিয়ে সকলে। 

আরও পড়ুন: Srabanti Chatterjee: বরফে ঢাকা চারপাশ,শ্রাবন্তীকে বুকে জড়িয়ে ওম বললেন, ‘সারাজীবন মনে রাখার মতো মুহূর্ত’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments