Saturday, December 3, 2022
Google search engine
Homeবিনোদনবিষয়টি নিয়ে কয়েক দিনের মধ্যে সবার সঙ্গে কথা বলব:বুবলী

বিষয়টি নিয়ে কয়েক দিনের মধ্যে সবার সঙ্গে কথা বলব:বুবলী

দুটি ছবি প্রকাশের পর তুমুল আলোচনায় উঠে এসেছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী। বিষয়টি নিয়ে জোর চর্চার মধ্যেই তিনি সাংবাদিকদের জানালেন, কয়েক দিনের মধ্যেই বিষয়টি পরিষ্কার করবেন তিনি।

মঙ্গলবার বিকেলে যুক্তরাষ্ট্রে তোলা নিজের দুটি ছবি ভেরিফায়েড পেজে পোস্ট করে বুবলী লিখেছেন, ‘আমি ও আমার জীবন’। দুই ছবির একটিতে ‘বেবি বাম্পের’ বিষয়টি স্পষ্ট হয়ে উঠেছে বলে মন্তব্য করেছেন অনেকেই। ফেসবুকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। মাঝে কয়েক মাস যুক্তরাষ্ট্রে কাটিয়েছেন বুবলী, তখন থেকেই তাঁর সন্তানধারণ নিয়ে গুঞ্জন চলছিল শোবিজে, বিভিন্ন গণমাধ্যমের খবরেও তা উঠে এসেছে। দেশে ফেরার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিষয়টি নিয়ে কোনো সত্যাসত্য নিশ্চিত করেননি তিনি।

এত দিন পর বুবলির সব সত্য বের হলো | Bubli interview | Shakib khan | news

দুটি ছবি প্রকাশের পর সেই গুঞ্জনে ভিত্তি দিয়েছেন বুবলী, পুরোনো গুঞ্জন যখন নতুন করে সামনে এল, তখনো নিশ্চিত করলেন না এ অভিনেত্রী। আজ রাতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুবলী বলেছেন, ‘বিষয়টি নিয়ে কয়েক দিনের মধ্যে সবার সঙ্গে কথা বলব। অনুগ্রহ করে সবকিছু না জেনে ভুল ব্যাখ্যা দিয়ে সংবাদ করবেন না। এটি খুব স্পর্শকাতার একটি বিষয়। সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে, সবকিছুই সুন্দর-শালীনভাবে হয়েছে। আমি কয়েক দিনের মধ্যেই আপনাদের পরিষ্কার করব। আপনারা ভুল ব্যাখ্যা দেবেন না।’

নির্মাতা জাকির হোসেনের ‘চাদর’ সিনেমার শুটিংয়ে বুবলী সাংবাদিকদের বলেন, ‘আমি কখনোই আমার ব্যক্তিগত জীবন সামনে আনতে চাইনি।

এত দিন পর বুবলির সব সত্য বের হলো | Bubli interview | Shakib khan | news

আপনারা অনেকবার অনেক কিছু জিজ্ঞাসা করেছেন, অনেক কিছু জানতে চেয়েছেন, বরাবরই আমি বলেছি, আমার পেশাগত জীবন নিয়েই ফোকাসে থাকতে চাই। ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে চাই না। তারপরও আপনাদের অনেক জানার আগ্রহ থাকে। দর্শকের আগ্রহ থাকে।…ডেফিনেটলি কিছু ব্যাপার তো আছেই। আমি আগেও বলেছি, আমি পরে কথা বলব। কোনো ঘটনার পেছনে তো অনেক ঘটনা থাকে। ফিল্মের জন্য যখন একটা স্ক্রিপ্ট লেখা হয়, সেটার পেছনেও আরেকটা স্ক্রিপ্ট থাকে।

আমি কখনোই এসব নিয়ে আসলে কথা বলতে চাইনি। যেহেতু সামাজিক যোগাযোগমাধ্যমে একটা বিষয় দেখেছেন, সেই বিষয় নিয়ে সবার সঙ্গেই আমি কথা বলব। কিন্তু আজ যেহেতু আমরা একটি সিনেমার সেটে আছি। আজ “চাদর” সিনেমার শুটিংয়ে আছি, আমার ব্যক্তিগত বিষয় নিয়ে তাদের বিরক্ত না করি। বিষয়টি নিয়ে কয়েক দিনের মধ্যে সবার সঙ্গে কথা বলব।’

শাকিব খান ও বুবলী

২০১৬ সালে চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান বুবলী। পরবর্তী সময়ে শাকিব খানের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনের খবর এসেছিল বিভিন্ন গণমাধ্যমে, তবে দুজনের কেউই বিষয়টি স্বীকার করেননি।

এত দিন পর বুবলির সব সত্য বের হলো | Bubli interview | Shakib khan | news

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments