Wednesday, September 28, 2022
Google search engine
Homeবিনোদননুসরত জাহানের সঙ্গে একঘরে রাজ কুন্দ্রা... / Nusrat Jahan And Raj Kundra...

নুসরত জাহানের সঙ্গে একঘরে রাজ কুন্দ্রা… / Nusrat Jahan And Raj Kundra will be together in Bigg Boss season 16


Nusrat Jahan, Raj Kundra, Bigg Boss 16, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন নুসরত জাহান। কখনও বিকিনিতে কখনও আবার সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে ঝড় তুলেছেন অভিনেত্রী। এর কারণে বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের মুখে পড়েছেন অভিনেত্রী। তবে এর মাঝে যে খবরে বেশ শোরগোল তা হল অক্টোবরে বিগ বসের ঘরে যাচ্ছেন নুসরত জাহান। সলমন খানের সঞ্চালনায় এই শোয়ে বরাবরই জায়গা করে নিয়েছেন বিতর্কিত ব্যক্তিরা, তবে এই প্রথম বাংলা ইন্ডাস্ট্রি থেকে কেউ সরাসরি অংশগ্রহণ করবেন বিগ বসের ঘরে। তবে এখানেই শেষ নয়, এই প্রথম কোনও রাজ্যের প্রধান রাজনৈতিক দলের বর্তমান সাংসদ অংশগ্রহণ করতে চলেছেন বিগ বসের শোয়ে। ২০২৪ সালে লোক নির্বাচন, তার আগে একজন সাংসদের গৃহবন্দী হয়ে বসে থাকা সত্যিই আগে কখনও দেখা যায়নি। তাই এই নিয়ে ইতিমধ্যেই শোনা যাচ্ছে জোর গুঞ্জন। তবে নুসরত তো একা নন, থাকছেন আরও অনেকেই। তাঁদের মধ্যে অন্যতম নাম রাজ কুন্দ্রা। এবার রাজের সঙ্গে একই ঘরে গৃহবন্দি হতে চলেছেন নুসরত জাহান।

আরও পড়ুন: Nusrat Jahan: লোকে যা বলে বলুক, নিন্দুকদের মুখে ছাই দিয়ে আরও উষ্ণ নুসরত!

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে দেখা যাবে বিগ বসের ঘরে, এই খবরেই সরগরম বলিউড। কিছুদিন আগেই পর্নোগ্রাফিকাণ্ডে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। এমনকী এই মামলায় গ্রেফতারও করা হয় তাঁকে। গত জুলাই মাসে মুম্বইয়ে তাঁর বাড়ি থেকেই রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিস। জোর করে পর্নোগ্রাফি ভিডিয়ো শ্যুট করানো ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে রাজের বিরুদ্ধে। এই মামলায় তাঁর বিরুদ্ধে সরব হন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। তবে রাজকে সাপোর্ট করেছিলেন তাঁর অ্যাপের অন্যতম মডেল গহনা বশিষ্ট। রাজের গ্রেফতারির পরেই রীতিমতো নিজেকে গৃহবন্দী করেছিলেন শিল্পা শেট্টি, ব্রেক নিয়েছিলেন রিয়ালিটি শো থেকেও। এরপর সেপ্টেম্বর মাসে এই মামলায় জামিন পান রাজ কুন্দ্রা। তাঁর আইনজীবীর দাবি ছিল যে, এই মামলায় পুলিসের কাছে রাজের বিরুদ্ধে কোনও প্রমাণ  নেই। রাজকে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেন তিনি। 

আরও পড়ুন:Web Series: ৩৭০০ কোটি টাকার ওয়েব সিরিজ! প্রথমদিনেই গড়ল রেকর্ড

এরপর থেকেই রাজ নিজের মুখ ঢেকেছেন মাস্কে। সম্প্রতি বাড়ির গণেশ বিসর্জনে তাঁর মাস্ক টেনে খুলে দেন শিল্পা নিজেই। শোনা যাচ্ছে, বিগ বসের মেকার্সদের সঙ্গে ইতিমধ্যেই কথা হয়েছে রাজ কুন্দ্রার। পর্নোগ্রাফি মামলা নিয়ে এ যাবৎ মুখ খোলেননি রাজ। এবার বিগ বসের ঘরে এসে রাজ নিজের কথা বলতে চান বলে শোনা যাচ্ছে। তার পক্ষের কথা সবাইকে শোনানোর জন্যই বিগ বসের ঘরে আসছেন রাজ, এমনটাই খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments