Wednesday, June 29, 2022
Google search engine
Homeবিনোদনদ্য কাশ্মীর ফাইলস দেখে প্রশ্ন তসলিমার, বাংলাদেশ থেকে বাঙালি হিন্দুদের উৎখাত নিয়ে...

দ্য কাশ্মীর ফাইলস দেখে প্রশ্ন তসলিমার, বাংলাদেশ থেকে বাঙালি হিন্দুদের উৎখাত নিয়ে কেন ছবি তৈরি হয়নি? / Taslima Nasreen speaks about the the exodus of Bengali Hindus from Bangladesh after watching The Kashmir Files


নিজস্ব প্রতিবেদন: ‘দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files) ছবি নিয়ে উত্তাল গোটা দেশ। শুধুমাত্র দেশই নয়, দেশের বাইরে এই ছবির প্রভাব ছড়িয়ে পড়েছে। কাশ্মীরী পন্ডিতদের কাশ্মীর(Kashmir) থেকে উৎখাত করার যে বাস্তবের কাহিনী উঠে এসেছে এই ছবিতে তা মন জয় করেছে সাধারণ সিনেপ্রেমী থেকে শুরু করে সমালোচকদের। এই ছবির প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) থেকে শুরু করে বলিউডের(Bollywood) তারকারা। সম্প্রতি এই ছবি দেখে নিজের প্রতিক্রিয়া জানালেন তসলিমা নাসরিন(Taslima Nasreen)। 

শুক্রবার টুইটারে তিনি লেখেন, ‘আজ দ্য কাশ্মীর ফাইলস দেখলাম। যদি এই ছবির গল্প ১০০ শতাংশ সত্যি হয়, কোনও বাড়তি ঘটনা না থাকে, অর্ধসত্য কাহিনী না থাকে তাহলে এটা সত্যিই খুব দুঃখের। কাশ্মীরী পন্ডিতদের কাশ্মীরে থাকার অধিকার অবিলম্বে ফিরিয়ে দেওয়া উচিত। আমি বুঝতে পারিন, কেন বাংলাদেশ থেকে বাঙালি হিন্দুদের উৎখাত নিয়ে কোনও ছবি এখনও তৈরি হয়নি।’

ইতিমধ্যেই দ্য কাশ্মীর ফাইলস নিয়ে বিভাজিত সিনেপ্রেমীরা। কারোর মতে এই ছবি দেখে আপ্লুত তাঁরা, কেউ কেউ আবার এই ছবিকে বিজেপির প্রচারমূলক ছবি বলে দাগিয়ে দিয়েছে। তবে শেষ কথা বলবে দর্শক যা প্রভাব ফেলবে বক্স অফিসে। সাতদিনে এই ছবির বক্স অফিস কালেকশন ১০০ কোটি। ছবির বানিজ্য বিশেষজ্ঞরা বলছেন আগামিদিনে ৩৫০ কোটি টাকা ব্যবসা করবে অনুপম খের(Anupam Kher), মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty), পল্লবী যোশী(Pallabi Joshi), দর্শন কুমার(Darshan Kumar) অভিনীত এই ছবি।  

আরও পড়ুন: The Kashmir Files Vs Akshay Kumar: ৭ দিনে ১০০ কোটি, ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে অস্বস্তিতে অক্ষয় কুমার

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments