Tuesday, June 28, 2022
Google search engine
Homeবিনোদনছুরির আঘাতে রক্তাক্ত জনপ্রিয় তানজানিয়ান কিলি পল, লাঠির ঘায়ে ভাঙল হাত

ছুরির আঘাতে রক্তাক্ত জনপ্রিয় তানজানিয়ান কিলি পল, লাঠির ঘায়ে ভাঙল হাত


নিজস্ব প্রতিবেদন: তানজানিয়ান সোশাল মিডিয়া তারকা কিলি পল ভয়ঙ্কর এক আক্রমণের মুখোমুখি হয়েছেন। তিনি জানিয়েছেন, তাকে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা ছুরি ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ। যদিও তিনি জানিয়েছেন, ওই ব্যক্তির থেকে তিনি আত্মরক্ষা করে জীবন বাঁচিয়েছেন কোনরকমে। 

কিলি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ছবিও শেয়ার করেছে। সেখানে গোটা ঘটনাটি শেয়ার করেছেন তিনি। সেখানে তিনি লিখেছেন, “আমার উপর আচমকা ৫ জন হামলা চালায়। আমার ডান হাতের পায়ের আঙুল ছুরির আঘাতে আহত হয়েছে। আমার ডান হাতে পায়ে ৫টি করে সেলাই পড়েছে। আমাকে লাঠি দিয়ে মারধর করা হয় কিন্তু ঈশ্বরকে ধন্যবাদ আমি নিজেকে আত্মরক্ষা করতে পেরেছে। দুজনকে পেটাতেও পেরেছিলাম। বাকিরা পালিয়ে যায়। কিন্তু আমি গুরুতর আহত হয়েছি।”

ইনস্টাগ্রামে কার্যত ভাইরাল হয়েছিল ‘শেরশাহ’ (Sher Shah) ছবির ‘রাতা লম্বিয়া’ গানের সঙ্গে ‘কিলি পল’-এর লিপ সিঙ্ক।  নিজের দেশের সংস্কৃতির পোশাকেই ভিডিওতে নিজেকে তুলে ধরেন কিলি। তানজানিয়ার ঐতিহ্য বজায় রেখেই সুদূর ভারতের বিখ্যাত গানগুলিকে আরও প্রসারের উদ্দেশ্যে ভিডিও পোস্ট করার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন কিলি পল। ইনস্টাগ্রামে সাড়ে তিন মিলিয়নেরও বেশি ফলোয়ার্স রয়েছে কিলি পলের। কেবল সাধারণ মানুষ নয়, টলিউড থেকে বলিউড, অনেকেই ফলো করেন ‘কিলি পল’-কে। চলতি বছরই তাঁকে সম্মানিত করেছে তানজানিয়ার ভারতীয় হাইকমিশন।

সম্প্রতি ‘মন কি বাত’ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তানজানিয়ার দুই সোশাল মিডিয়া তারকার প্রশংসা করেছেন। ২৬-এর কিলি এবং বছর ২৩-এর নিমা তানজানিয়ার পূর্ব পাওয়ানি অঞ্চলের বাসিন্দা। তাঁরা পেশায় গবাদি পশুপালক। তানজানিয়ার রাজধানী দোডোমাতে স্কুলে পড়ার সময় থেকেই হিন্দি সিনেমার অনুরাগী কিলি পল।

আরও পড়ুন, দেব-রুক্মিণীর ‘কিশমিশ’-এর প্রথম দিন, চাঁদের হাট প্রিমিয়ারে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments