Wednesday, September 28, 2022
Google search engine
Homeবিনোদনছাইয়া ছাইয়া গানে ডান্স ফ্লোরে ঘনিষ্ঠ অর্জুন-মালাইকা, তুমুল ভাইরাল ভিডিয়ো / Malaika...

ছাইয়া ছাইয়া গানে ডান্স ফ্লোরে ঘনিষ্ঠ অর্জুন-মালাইকা, তুমুল ভাইরাল ভিডিয়ো / Malaika Arora and Arjun Kapoors chemistry set the dance floor on fire as they groove to Chaiyya Chaiyya


Malaika Arora-Arjun Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর ঝড় তুললেন ডান্স ফ্লোরে। ছাইয়া ছাইয়া গানে একসঙ্গে পার্টি মাতালেন বলিউডের এই লাভ কাপল। কুনাল রাওয়ালের প্রি ওয়েডিং অনুষ্ঠানে আয়োজন করা হয়েছিল একটি সেলিব্রিটি গেট-টুগেদার। সেখানেই গানটির বিখ্যাত হুক স্টেপ করতে দেখা গেছে মালাইকা ও অর্জুনকে। শুধু তাই নয়,  তাঁদের রোমান্টিক অ্যাটিটিউডে পার্টিতে উপস্থিত সবাইকে ও নেটপাড়ার বাসিন্দাদের মুগ্ধ করেছে এই লাভ কাপল। ডান্সফ্লোরেই একে অপরকে আলিঙ্গন করে নাচে মত্ত মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। নিমেষেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

ভিডিয়োতে দেখা যায়, অর্জুন যোগ দেওয়ার আগে মালাইকা প্রথমে নিজেই নাচতে দেখা যায়। নাচতে নাচতেই অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন মালাইকা। নিজেদের চার্জড আপ করে ডান্স ফ্লোরে আগুণ ঝরালেন দুই লাভ বার্ডস। ১৯৯৮ সালে দিল সে ছবিতে ছাইয়া ছাইয়া গানে শাহরুখের সঙ্গে নজর কেড়েছিলেন মালাইকা আরোরা। অভিনেত্রীর কেরিয়ারের সবচেয়ে বিখ্যাত গান ছাইয়া ছাইয়া। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি এবং ভক্তরা তাদের প্রিয় লাভ কাপলকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে।

আরও পড়ুন: Nusrat Jahan : জন্মের আগে থেকেই বিতর্ক, দেখতে দেখতে ১-এ পা নুসরত পুত্রের

বেশ অনেকদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। ২০১৯ সালে তাঁরা সেই সম্পর্কের কথা স্বীকারও করে নেন। প্রায়ই একসঙ্গে ছুটি কাটাতে বিদেশে যান এই তারকা জুটি। তবে শুধু ভ্যাকেশন নয়, সোশ্যাল মিডিয়ায় কখনও লাঞ্চ ডিনারে, কখনও বা পার্টিতে একসঙ্গে লেন্সবন্দি হন তাঁরা।

আরও পড়ুন: Sonam Kapoor : ছেলে নিয়ে বাড়ি ফিরলেন সোনম, মিষ্টি বিলোলেন ‘দাদু’ অনিল

তবে ২০১৯ সালের আগেও বেশ কয়েকদিন গোপনে প্রেম করেছেন তাঁরা। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যেত সেই কাণাঘুষোর কথা। সম্প্রতি কফি উইথ করণের সিজন সেভেনে অতিথি হিসাবে এসেছিলেন অর্জুন। সেখানেই তিনি শেয়ার করেন যে, কেন মালাইকার সঙ্গে এই সম্পর্ক প্রকাশ্যে আনতে বেশ সময় নিয়েছেন অর্জুন? ঠিক কী কারণে তাঁরা গোপন করেছিলেন তাঁদের সম্পর্ক? তিনি বলেন যে, ‘আমি প্রথমে সবার কথা ভাবি। ওর সঙ্গে থাকাটা আমার ব্যক্তিগত পছন্দ ছিল। আমি আশাও করি না যে সবাই আমার কথা বুঝবে। সবাইকে সম্মান দেওয়া উচিত। এমনকী পাবলিকের চোখেও সব পরিষ্কার থাকা উচিত। আমরা যে এ ব্যাপারে কথা বলিনি তা নয় কিন্তু সবই আস্তে আস্তে শুরু করতে হয়। ওর একটা অতীত আছে, একটি সন্তান আছে, আমারও অতীত আছে, তাই বোঝাপড়াটা খবু জরুরি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments