Tuesday, June 28, 2022
Google search engine
Homeবিনোদনচায়না টাউনে রাস্তায় ‘ব্রাউন’-র শুটিংয়ে Karisma Kapoor, লুক ধরা পড়ল জি ২৪...

চায়না টাউনে রাস্তায় ‘ব্রাউন’-র শুটিংয়ে Karisma Kapoor, লুক ধরা পড়ল জি ২৪ ঘণ্টায় / Karishma kapoor shooting in street of kolkata, Exclusive look in Zee 24 Ghanta


নিজস্ব প্রতিবেদন: শহরের চাইনিজ জয়েন্ট হিসাবে ভোজনরসিকদের ফেভারিট ডেস্টিনেশন, চায়না টাউন। রসনাতৃপ্তিতে এই এলাকা সরগরম থাকে প্রায় প্রতিদিনই। বুধবার অবশ্য এলাকার মানুষেরাই ভিড় জমালেন। চিনা কালিমন্দিরের সামনে তিলধারণের জায়গা নেই। পথচলতি অনেকেই দাঁড়িয়ে কানাঘুষো শুনছিলেন শুটিং চলছে। কনফার্ম করতে যেই না দাঁড়িয়ে পড়া, জানা গেল শুটিং করছেন স্বয়ং কাপুর কন্যা করিশ্মা। ব্যাস, কাজ ফেলে অগত্যা মুঠো ফোন একেবারে রেডি। অপেক্ষায় সকলে, গোলাপি রঙের মেকআপভ্যানে টাচ আপ করছেন করিশ্মা কাপুর (Karisma Kapoor)।

আরও পড়ুন: Exclusive: বন্ধু মিথিলা কলকাতায় থাকলে কফি খেতে যেতাম, গুজব ওড়াতে চাইলেন পরিচালক Debaloy Bhattacharya

সাংবাদিকদের দেখে প্রোডাকশন হাউজের তরফ থেকে জানানো হল কোনও ছবি যেন না ওঠে, এলাকাবাসীদের পাশাপাশি যেন কেউই একথা শুনতে পেলেন না। লাঞ্চ ব্রেকের পর দেখা মিলল অবশেষে। পরনে ডেনিম শার্ট আর ট্রাউজার। লুক যাতে কোনওভাবেই ক্যামেরাবন্দি না হয়, মাস্কে মুখ ঢাকলেন করিশ্মা। শুটিং করে মেকআপ ভ্য়ানে ওঠার সময় দেহরক্ষীর ঘেরাটোপের মাঝে প্রায় দৌড়ে ঢুকে গেলেন মেকআপ ভ্য়ানে। অভিনয় দেও-র (Abhinay Deo) নতুন ওয়েব সিরিজ ব্রাউন’-এ তাঁর চরিত্র একজন গোয়েন্দার। প্রায় নো মেকআপ লুকে করিশ্মা। সম্প্রতি এক সাক্ষাতকারে করিশ্মা জানিয়েছিলেন যে কোনও অভিনেতার কাছেই এই চরিত্র চ্যালেঞ্জিং। অভীক বড়ুয়ার লেখা ‘সিটি অব ডেথ’ অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজের গল্প।

 

কিছুদিন আগে বাওয়ালির রাজবাড়িতে হয়েছে শ্যুটিং। কালি মন্দির চত্বরে গরমকে উপেক্ষা করেই চলল শুটিং। সূত্রের খবর কলকাতায় আরও কিছুদিন শুটিং চলবে। কিছুদিন আগেই সূূত্র মারফত জানা গিয়েছে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে টলিউডের অভিনেতাদেরও। উঠে এসেছে খরাজ মুখোপাধ্যাায় (Kharaj Mukherjee) ও যীশু সেনগুপ্তর (Jisshu Sengupta) নামও। এই ছবির লাইন প্রোডিউসার সত্রাজিৎ সেন (Satrajit Sen)। তিনিই পুরো ইউনিট সামলাচ্ছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)





Source link

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments